kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

বারহাট্টায় ঘুমন্ত বৃদ্ধা খুন

লাখাই শেরপুর করিমগঞ্জে আরো তিন হত্যা

প্রিয় দেশ ডেস্ক   

২৩ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কিশোরগঞ্জের করিমগঞ্জে চালক, হবিগঞ্জের লাখাইয়ে গৃহবধূ, নেত্রকোনার বারহাট্টায় বৃদ্ধা ও শেরপুর সদরে যুবক খুন হয়েছে।

বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

নেত্রকোনা: বারহাট্টা উপজেলায় নিজ ঘরে ঘুমন্ত অবস্থায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হয়েছেন বৃদ্ধা সজিদা আক্তার। গত সোমবার রাতে খাসিকোনা গ্রামে ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। সজিদা খাসিকোনার সিদ্দিক মিয়ার (মৃত) স্ত্রী। পুলিশের ধারণা, পূর্বশত্রুতা ও মামলা-সংক্রান্ত বিরোধের জেরে তাঁকে হত্যা করা হয়েছে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বৃদ্ধার ভাসুরের ছেলে ফজুল মিয়া ও প্রতিবেশী মোফাজ্জল হোসেনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। কিশোরগঞ্জ: করিমগঞ্জে চালক মো. সাদেক মিয়াকে হত্যা করে তাঁর ইজিবাইক ছিনতাই করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে দুর্বৃত্তদের বিরুদ্ধে। গতকাল মঙ্গলবার বিকেলে পৌর এলাকার চরপাড়ায় ধানক্ষেত থেকে তাঁর লাশ উদ্ধার করেছে পুলিশ।

হবিগঞ্জ: লাখাই উপজেলায় ঘুমন্ত অবস্থায় গৃহবধূ মাহফুজা বেগমকে গলাকেটে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। পারিবারিক কলহের জেরে গত সোমবার রাতে ভরপূর্ণি গ্রামে ঘটনাটি ঘটে। স্ত্রীকে হত্যার পর ছুরি ধুয়ে গোসল সেরে লাশের পাশে বসে ছিলেন অভিযুক্ত স্বামী মকসুদ আলী। আশপাশের লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধারসহ মকসুদকে গ্রেপ্তার করে। 

শেরপুর: ছাগলে সিমগাছ খাওয়াকে কেন্দ্র করে প্রতিবেশীর ধারালো অস্ত্রের কোপে প্রাণ গেছে সোহেল মিয়ার (৩০)। গতকাল মঙ্গলবার ভোরে সদর উপজেলার সাপমারী গ্রামে ঘটনাটি ঘটে।  এরপর থেকে মূল অভিযুক্ত মো. জাহিদুল ইসলামসহ অন্যরা পলাতক। এ ব্যাপারে হত্যা মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা