kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

বিরলে চঞ্চল খুনের রহস্য উদঘাটন

দিনাজপুর প্রতিনিধি   

২২ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দিনাজপুরের বিরলে কলেজছাত্র সুমন চন্দ্র সরকার চঞ্চল (১৯) হত্যার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন নিহতের বন্ধু গ্রেপ্তারকৃত শুভ সরকার। রবিবার সন্ধ্যায় শুভ সরকার দিনাজপুরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বিশ্বনাথ মণ্ডলের আদালতে এ জবানবন্দি দেন।

বিরল থানার ওসি এ টি এম গোলাম রসুল জানান, গত শুক্রবার দুপুরে বিরল উপজেলার গনির মোড়ে একটি ডোবা থেকে গলা কাটা অজ্ঞাতপরিচয় এক যুবকের লাশ উদ্ধার করা হয়। সঙ্গে সঙ্গে ছবি দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার দুই ঘণ্টার মধ্যে লাশের পরিচয় পাওয়া যায়।

নিহত যুবকের নাম সুমন চন্দ্র সরকার চঞ্চল। তিনি সদর উপজেলার ৮ নম্বর শংকরপুর ইউনিয়নের বরাইপুকুর পশ্চিমপাড়া গ্রামের সুরেন চন্দ্র রায়ের ছেলে। তিনি পাঁচবাড়ী ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন। নিহতের বাবা রাতেই মামলা করেছেন। পরে চঞ্চলের বন্ধু শুভ সরকারকে গ্রেপ্তার করা হয়। শুভ সরকারের বাড়ি একই গ্রামে।

শুভ সরকার পুলিশকে জানান, গত বৃহস্পতিবার রাতে চঞ্চলকে গনির মোড়ে আসতে বলেন তিনি। সেখানে এলে শুভ সরকার তাঁকে স্প্রাইটের সঙ্গে ঘুমের ওষুধ খাওয়ান। চঞ্চল ঘুমিয়ে গেলে ব্লেড দিয়ে গলা কেটে তাঁকে হত্যা করেন শুভ। তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে ভারপ্রাপ্ত পুলিশ সুপার মাহাফুজ জামান আশরাফের নেতৃত্বে বিরল বহলা এলাকায় অভিযান চালিয়ে ১১টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা