kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

যশোরে কলেজছাত্রকে ডেকে নিয়ে হত্যা

আরো তিন জেলায় চার মরদেহ

প্রিয় দেশ ডেস্ক   

২২ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



যশোরে কলেজছাত্রকে ডেকে নিয়ে হত্যা

যশোরে নিহত কলেজছাত্র সোহাগের মা কোহিনুর বেগমের আহাজারি। ছবি : কালের কণ্ঠ

যশোর সদর উপজেলায় ভৈরব নদের পাড় থেকে এক কলেজছাত্রের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। কুড়িগ্রামের উলিপুরে এক পল্লী চিকিৎসকের ক্ষত-বিক্ষত মরদেহ পাওয়া যায়। এ ছাড়া দিনাজপুরের বিরল ও চুয়াডাঙ্গার দামুড়হুদায় আরো তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

যশোর (অফিস) : সদর উপজেলার মালোপাড়ায় ভৈরব নদের পাড় থেকে সোহানুর রহমান সোহাগ (১৮) নামের এক কলেজছাত্রের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি হামিদপুর আল হেরা কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র এবং মালোপাড়া এলাকার হাবিবুর রহমানের ছেলে। নিহতের মা কোহিনুর বেগম বলেন, ‘রবিবার রাত ১১টার পর তার কয়েক বন্ধু তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। রাতে সে আর বাড়ি ফেরেনি।’ গতকাল লাশের খবর পান তিনি। এ ঘটনায় মামলা হয়েছে।

উলিপুর (কুড়িগ্রাম) : কুড়িগ্রামের উলিপুরে জয়নাল হোসেন (৩৫) নামের এক পল্লী চিকিৎসকের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে উপজেলার ফুলকার চরে ধানক্ষেত থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। জয়নাল ওই এলাকার সোনাপুর গ্রামের সোহরাব আলীর ছেলে। গত রবিবার সোনাপুর বাজার থেকে তিনি নিখোঁজ হন।

দিনাজপুর : বিরল উপজেলায় একই দিনে দুজন আত্মহত্যা করেছে। তাঁদের মধ্যে একজন হলো উপজেলার শংকরপুর বালাপুকুর গ্রামের আজিজুর রহমানের মেয়ে জুই (১৪) এবং অন্যজন হলেন বিশ্বনাথপুর গ্রামের মৃত খমির উদ্দীনের ছেলে আশরাফ আলী (৬৫)। বিরল থানার ওসি এ টি এম গোলাম রসুল জানান, দুটি ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) : দামুড়হুদায় ববিতা খাতুন নামের এক নববধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। গত রবিবার রাতে ববিতার শ্বশুরবাড়ি দামুড়হুদার উত্তর চাঁদপুর গ্রামে এ ঘটনা ঘটে। ববিতা দামুড়হুদার কুড়ুলগাছী ইউনিয়নের বুইচিতলা মাঝেরপাড়ার মৃত আবু কাইজারের মেয়ে। ববিতার পরিবারের দাবি, তাঁর শ্বশুরবাড়ির লোকজন তাঁকে হত্যা করে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করছে।

মন্তব্য



সাতদিনের সেরা