kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

কুমিল্লায় শিশুকে কুপিয়ে হত্যা

পাঁচ স্থানে আরো এক খুন, চার লাশ

প্রিয় দেশ ডেস্ক   

২১ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কুমিল্লায় শিশুকে কুপিয়ে হত্যা

কুমিল্লার আদর্শ সদর উপজেলার হালিমানগরে স্কুলছাত্র মেহেদী হাসানকে কুপিয়ে হত্যা করায় চাচা আব্দুল হান্নানের আহাজারি। ছবি : কালের কণ্ঠ

কুমিল্লা আদর্শ সদরে শিশু ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পটুয়াখালীর বাউফলে ব্যবসায়ী খুন হয়েছেন। শেরপুরের শ্রীবরদীতে মাদক কারবারি, জামালপুর সদরে কাঠমিস্ত্রি এবং ময়মনসিংহের ভালুকা ও ফরিদপুরের সদরপুরে দুই গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বিস্তারিত নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে— 

কুমিল্লা : আদর্শ সদর উপজেলার হালিমানগর এলাকায় তৃতীয় শ্রেণির ছাত্র মেহেদী হাসানকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত শনিবার রাতে বাসার পাশের ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। লাশের গলা ও ঘাড়ে সাত থেকে আটটি কোপের চিহ্ন আছে। এর আগে সন্ধ্যায় প্রাইভেট পড়তে গিয়ে আর বাড়িতে ফেরেনি মেহেদী। সে প্রবাসী আলমগীর হোসেনের ছেলে ও নর্থ সাউথ চাইল্ড একাডেমির ছাত্র ছিল। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য প্রতিবেশী যুবক হৃদয়কে আটক করেছে পুলিশ। শিশুটির চাচা আব্দুল হান্নান জানান, কিছুদিন আগে তাদের বাসা থেকে মোবাইল, টাকা-পয়সাসহ স্বর্ণালংকার চুরি হয়েছে। এ হত্যাকাণ্ডের সঙ্গে তাঁর ভাতিজার যোগসূত্র থাকতে পারে। কুমিল্লা কোতোয়ালি থানার ওসি আনোয়ারুল হক বলেন, তদন্তসাপেক্ষে বিস্তারিত জানা যাবে। 

পটুয়াখালী : বাউফল উপজেলার সাবুপুরা গ্রামে গত শনিবার রাতে ব্যবসায়ী সিদ্দিক শরীফকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বাউফল থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, হত্যার কারণ জানার চেষ্টা চলছে।

শ্রীবরদী (শেরপুর) : শ্রীবরদী উপজেলার দিগদারি গ্রাম থেকে গতকাল রবিবার ভোরে মাদক কারবারি রেজাউল করিম রাজুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ব্যাপারে তাঁর স্ত্রী নাছমিন বেগম অপমৃত্যু মামলা করেছেন।

জামালপুর : সদর উপজেলার চরচন্দ্রা এলাকায় গতকাল দুপুরে কাঠমিস্ত্রি রহমত আলীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। জামালপুর সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. রাশেদুজ্জামান রাশেদ জানান, এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

ভালুকা (ময়মনসিংহ) : ভালুকা উপজেলায় গতকাল দুপুরে ঘরের জানালা ভেঙে গৃহবধূ মোছা. রোশেদা আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি পাড়াগাঁওয়ের গাড়িচালক আনিছুর রহমানের দ্বিতীয় স্ত্রী ছিলেন।

ফরিদপুর : সদরপুর উপজেলার বাবুরচর আদর্শ গ্রামে গত শনিবার রাতে গৃহবধূ শিখা আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তাঁর স্বামী ইদ্রিস তালুকদারকে আটক করা হয়েছে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা হয়েছে।

সদরপুর থানার ওসি সৈয়দ লুত্ফর রহমান জানান, ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা