kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

ধুনটে সেপটিক ট্যাংকে

নেমে দুই শ্রমিকের মৃত্যু শ্যামনগরে বিদ্যুতে আরেকজনের

ধুনট (বগুড়া) ও শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি   

২১ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বগুড়ার ধুনট উপজেলায় সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে দুই নির্মাণ শ্রমিক মারা গেছেন। গতকাল রবিবার সকাল ৯টার দিকে উপজেলার নিমগাছি ইউনিয়নের নাংলু গ্রামে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া ব্যক্তিরা হলেন বগুড়ার গাবতলী উপজেলার তল্লাতলী গ্রামের সৈয়দ আলীর ছেলে মহিদুল ইসলাম (৩৫) ও তাজেম উদ্দিন মণ্ডলের ছেলে মিনহাজুল ইসলাম (২৭)।

স্থানীয়রা জানায়, নাংলু গ্রামের বেলাল আকন্দের বাড়িতে সেপটিক ট্যাংকের নির্মাণকাজ চলছে। প্রায় এক সপ্তাহ আগে সেপটিক ট্যাংক ঢালাই করা হয়।

রবিবার সকাল ৯টার দিকে শ্রমিক মহিদুল ইসলাম সেপটিক ট্যাংকের ভেতর নেমে সাটারের বাঁশ ও কাঠ খুলতে থাকেন। এ সময় তাঁর সাড়া না পেয়ে সহকর্মী মিনহাজুলও ওই ট্যাংকে নামেন। দুজনই বের না হওয়ায় স্থানীয়রা ফায়ার সার্ভিস ও পুলিশে খবর দেয়। পরে তারা এসে ট্যাংকের ভেতর থেকে তাঁদের উদ্ধার করে। দুজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে সাতক্ষীরার শ্যামনগরে বিদ্যুতায়িত হয়ে শফিকুল ইসলাম (২০) নামের এক নির্মাণ শ্রমিক মারা গেছেন। গতকাল সকাল ৯টার দিকে কৈখালী কোস্ট গার্ড ভবনে কাজ করার সময় এ দুর্ঘটনা ঘটে। শফিকুল ময়মনসিংহের মুক্তাগাছা থানার মালিতিপুর গ্রামের সুরুজ আলী মিয়ার ছেলে।

মন্তব্য



সাতদিনের সেরা