kalerkantho

মঙ্গলবার । ১৯ নভেম্বর ২০১৯। ৪ অগ্রহায়ণ ১৪২৬। ২১ রবিউল আউয়াল ১৪৪১     

লালপুরে পদ্মার পার ভেঙে নিখোঁজ ২

স্রোতের কারণে উদ্ধার অভিযান ব্যাহত

নাটোর প্রতিনিধি   

২০ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নাটোরের লালপুরে পদ্মার চরে কাশবন কাটতে গিয়ে পার ভেঙে নদীতে পড়ে দুজন নিখোঁজ হয়েছেন। গত শুক্রবার বিকেলে এ ঘটনা ঘটে। পরে রাতে রাজশাহীর একটি ডুবুরিদল ঘটনাস্থলে পৌঁছালেও অন্ধকার ও প্রচণ্ড স্রোতের কারণে উদ্ধার অভিযান শুরু করতে পারেনি। নিখোঁজ ব্যক্তিরা হলেন, কুষ্টিয়ার ভেড়ামারার রাইটা গ্রামের মধু প্রামাণিকরে ছেলে ডাবলু প্রামাণিক ও লালপুর উপজেলার আড়বাব ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের মল্লিক চানের ছেলে মুজিবুর রহমান।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা, লালপুর ফায়ার স্টেশনের ইনচার্জ রুহুল আমিন ও স্থানীয়রা জানান, গত শুক্রবার দুপুরে ২০ জন শ্রমিকের একটি দল লালপুরের পদ্মার চর বাহাদীপুরে কাশবন কাটতে যায়। এ সময় নদীর পার ভেঙে শ্রমিকরা নদীতে পড়ে যান। পরে সেখান থেকে ১৮ জন শ্রমিক তীরে উঠে আসতে সক্ষম হন। কিন্তু দুজন শ্রমিক তীরে উঠতে ব্যর্থ হন। ঘটনাটি বিকেলে জানাজানি হলে লালপুর ফায়ার সার্ভিসের সদস্যরা সন্ধ্যার দিকে ঘটনাস্থলে পৌঁছান।

এ সময় তাঁরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে নিখোঁজ দুই শ্রমিকের সন্ধান না পেয়ে রাজশাহীর ডুবুরিদলকে সংবাদ দেওয়া হয়। পরে রাতে রাজশাহী থেকে ডুবুরিদল আসে কিন্তু অন্ধকার ও নদীতে প্রচণ্ড স্রোত থাকায় তারা উদ্ধার অভিযান শুরু করতে পারেনি। পরে গতকাল শনিবার সকাল থেকে উদ্ধার অভিযান শুরু করার কথা থাকলেও বৈরী আবহাওয়ার কারণে উদ্ধার অভিযান স্থগিত করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা