kalerkantho

শুক্রবার । ১৩ ডিসেম্বর ২০১৯। ২৮ অগ্রহায়ণ ১৪২৬। ১৫ রবিউস সানি          

নানিকে হত্যা করল নাতি

তিন স্থানে আরো এক খুন, দুই লাশ

প্রিয় দেশ ডেস্ক    

১৯ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নরসিংদী সদরে নানিকে হাতুড়িপেটা করে হত্যা করেছে নাতি। কিশোরগঞ্জের কটিয়াদীতে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। সুনামগঞ্জের জগন্নাথপুরে ডোবায় মিলেছে চালকের লাশ। অন্যদিকে ঢাকার ধামরাইয়ে অজ্ঞাতপরিচয় ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বিস্তারিত নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে :

নরসিংদী : ভাত দিতে দেরি করায় নানি ফুলমালা বেগমকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার পর পুলিশে খবর দেয় নাতি পলাশ মিয়া (১৭)। গত বৃহস্পতিবার রাতে সদর উপজেলার কুড়েরপাড় এলাকায় চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে। পলাশকে আটক করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, স্বামীর মৃত্যুর পর মেয়ে সাফি আক্তারের ছেলে পলাশকে লালন-পালনের জন্য নিজের কাছে নিয়ে এসেছিলেন ফুলমালা। সম্প্রতি এসএসসি পাস করেছে পলাশ। বৃহস্পতিবার রাতে বাড়ি ফিরে খাবার চায় সে। কিন্তু বেশি রাত করে বাড়ি ফেরায় নানি তাকে বকাঝকা করেন। এতে খাবার দিতে দেরি হয়। এর জেরে পলাশ তার নানির পিঠে কিল দেয়। এতে ক্ষিপ্ত হয়ে নাতিকে লাথি মারেন ফুলমালা। পরে নানিকে হাতুড়িপেটা করে পলাশ। এতে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই নানির মৃত্যু হয়। এ সময় পুলিশকে ফোন করে ঘটনাটি জানায় পলাশ।

হাওরাঞ্চল : কিশোরগঞ্জের কটিয়াদীতে দুর্বৃত্তদের বিরুদ্ধে গৃহবধূ হারেছা বেগমকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। তিনি মামুদপুর গ্রামের গরহাটির মৃত আরজ আলীর স্ত্রী। খবর পেয়ে পুলিশ গত বৃহস্পতিবার সন্ধ্যায় ডোবার ভেতর কচুরিপানার নিচ থেকে তাঁর লাশ উদ্ধার করেছে। আগের দিন বুধবার রাত থেকে হারেছা নিখোঁজ ছিলেন। 

জগন্নাথপুর (সুনামগঞ্জ) ও নবীগঞ্জ (হবিগঞ্জ) : সুনামগঞ্জের জগন্নাথপুরে ডোবা থেকে সিএনজিচালিত অটোরিকশাচালক মামুন মিয়ার লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে জগন্নাথপুর-রানীগঞ্জ-আউশকান্দি আঞ্চলিক মহাসড়কের পাশে খানপুর এলাকায় ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। আগের দিন বৃহস্পতিবার রাত থেকে মামুন নিখোঁজ ছিলেন। তিনি পাশের নবীগঞ্জের ইনাতগঞ্জ মধ্যসমেত গ্রামের আব্দুল মালিকের ছেলে।

ধামরাই (ঢাকা) : ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই উপজেলার জয়পুরা পাল সিএনজি ফিলিং স্টেশনের পশ্চিম পাশ থেকে অজ্ঞাতপরিচয় ব্যক্তির (৫২) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বিকেলে উদ্ধার করা লাশের গলা ও মাথায় আঘাতের চিহ্ন আছে বলে জানিয়েছেন ধামরাই থানার এসআই তন্ময় সাহা।

মন্তব্য



সাতদিনের সেরা