kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

চালককে আরেক চালকের ট্রাকচাপায় হত্যা!

পঞ্চগড় প্রতিনিধি   

১৮ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চালককে আরেক চালকের ট্রাকচাপায় হত্যা!

পঞ্চগড়ে ওভারটেকিং নিয়ে কথা-কাটাকাটির জেরে ট্রাকচালক সোহেল রানা মামুনকে (৩৫) ট্রাকচাপায় হত্যা করা হয়েছে বলে দাবি করেছে তাঁর পরিবার। এ ঘটনায় গত বুধবার রাতে তেঁতুলিয়া মডেল থানায় ঘাতক ট্রাকের চালকসহ দুজনকে আসামি করে হত্যা মামলা করা হয়েছে।

আসামিরা হলেন টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার মাইদার চালা এলাকার আব্বাস আলীর ছেলে আব্দুল কুদ্দুস (২৫) ও ঘাটাইল পোড়াবাড়ি এলাকার সাগর (২৩)। দুজনই ট্রাকচালক। স্থানীয়রা কুদ্দুসকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে। বৃহস্পতিবার তাঁকে হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, গত বুধবার সকালে মামুন ট্রাক নিয়ে বাংলাবান্ধায় পাথর লোড করতে রওনা হন। যাওয়ার পথে ওভারটেক করা নিয়ে টাঙ্গাইলের ট্রাকচালক আব্দুল কুদ্দুস ও সাগরের সঙ্গে মামুনের কথা-কাটাকাটি হয়। বাংলাবান্ধা ইউনিয়নের সিপাইপাড়া এলাকায় চালকরা ট্রাক থামিয়ে নিচে নেমে কথা-কাটাকাটি শুরু করেন। একপর্যায়ে মামুনের সঙ্গে তাঁদের হাতাহাতির ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাঁদের থামায়। পরে সড়ক পার হয়ে নিজ ট্রাকে উঠতে যাওয়ার সময় কুদ্দুস তাঁর ট্রাকটি মামুনের ওপর দিয়ে চালিয়ে দেয়। ট্রাকের চাকায় মামুনের শরীরের বিভিন্ন অংশ থেতলে যায়।

মন্তব্য



সাতদিনের সেরা