kalerkantho

মঙ্গলবার । ১৯ নভেম্বর ২০১৯। ৪ অগ্রহায়ণ ১৪২৬। ২১ রবিউল আউয়াল ১৪৪১     

মেডিক্যালে ভর্তি পরীক্ষা

দেশসেরা রংপুরের রাগীব নূর

রংপুর অফিস   

১৭ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দেশসেরা রংপুরের রাগীব নূর

রাগীব নূর

মেডিক্যাল কলেজে ভর্তি পরীক্ষায় জাতীয় মেধা তালিকায় প্রথম স্থান অধিকার করেছেন রংপুরের ছেলে রাগীব নূর। তাঁর টেস্ট স্কোর ৯০.৫০। তিনি রংপুর ক্যাডেট স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি ও এইচএসসি পাস করেন। এসএসসিতে দিনাজপুর বোর্ডে পঞ্চম স্থান অধিকার করেন। এর আগে তিনি রংপুর জিলা স্কুলে পড়াশোনা করেছেন। মেডিক্যাল কলেজে ভর্তিতে তাঁর এমন সাফল্যে আনন্দিত ক্যাডেট কলেজের শিক্ষার্থীরাসহ রংপুরের মানুষজন।

জাপান টোব্যাকো কম্পানির ন্যাশনাল ম্যানেজার এস এম মফিজুল ইসলাম মুকুল ও নীলফামারীর মশিউর রহমান ডিগ্রি কলেজের প্রভাষক আনজুমান আরা চৌধুরী দম্পতির একমাত্র ছেলে রাগীব নূর। তাঁদের একমাত্র মেয়ে মাইশা ফাহমিন অহনা রংপুর ক্যান্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণিতে পড়াশোনা করছে।

সারা দেশে প্রথম স্থান অধিকার করায় উচ্ছ্বসিত রাগীব নূর। দেশসেরা এই মেধাবী শিক্ষার্থী বলেন, ‘পরিশ্রমের কাছে ভাগ্য হার মানবেই। এই পরীক্ষায় ভাগ্য অনেক গুরুত্বপূর্ণ। অনেক পরিশ্রম, চেষ্টা এবং সময়ের সঠিক ব্যবহারে এই সাফল্য ভাগ্যে ধরা দিয়েছে।’ রাগীব নূর তাঁর অভাবনীয় সাফল্যে মা-বাবাসহ শিক্ষক ও সহপাঠীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। রাগীবের মতে সবার উচিত এইচএসসি পরীক্ষার জন্য বসে না থেকে একটু একটু করে প্রস্তুতি নেওয়া। এটাই তাঁকে সফলতা এনে দেবে।

এদিকে এমন কৃতিত্বে আনন্দে আত্মহারা রাগীবের গর্বিত মা আনজুমান আরা চৌধুরী ছেলের ভবিষ্যৎ জীবনের সফলতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।

১১ অক্টোবর সারা দেশে একযোগে এমবিবিএস ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

মন্তব্য



সাতদিনের সেরা