kalerkantho

মঙ্গলবার । ১৯ নভেম্বর ২০১৯। ৪ অগ্রহায়ণ ১৪২৬। ২১ রবিউল আউয়াল ১৪৪১     

শাহজাদপুরে নিরানন্দ ভোট দুই ইউপিতে

চেয়ারম্যান পদপ্রার্থী বিনা প্রতিদ্ব্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় আমেজ ছিল না

শাহজাদপুর (সিরাজগগঞ্জ) প্রতিনিধি   

১৫ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোরজনা ও হাবিবুল্লাহ নগর ইউনিয়ন নির্বাচনে ভোটাররা ভোট দিতে পেরে বেশ খুশি। তবে হাবিবুল্লাহ নগর ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মিজানুর রহমান বাচ্চু বিনা প্রতিদ্ব্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এ ইউনিয়নে ভোটের আমেজ তেমন ছিল না।

গতকাল সোমবার এ দুই ইউনিয়নের ভোট সম্পন্ন হয়েছে। পোরজনা ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী ছিলেন ৯ জন। কিন্তু শেষ পর্যন্ত তিন প্রার্থীর পোস্টার দেখা গেলেও বাকি প্রার্থীদের কোনো পোস্টার দেখা যায়নি। ভোটারদের সঙ্গে কথা বলে জানা গেছে, বিএনপি বা অন্য দলের কোনো প্রার্থী না থাকায় চেয়ারম্যান পদে একতরফা নির্বাচন হয়।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, পোরজনা ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী ছিলেন বর্তমান ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম মুকুল। তাঁর প্রতিদ্বন্দ্বী ছিলেন আটজন। তাঁরা হলেন সাবেক চেয়ারম্যান নাজিম উদ্দিন, আনোয়ার হোসেন বাবু মিয়া, শামছুল ইসলাম, রফিকুল ইসলাম ওরফে ঘি শাহিন, সাবেক চেয়ারম্যান আব্দুল জলিল মাস্টার, সাবেক ইউপি মেম্বার দুলাল হোসেন, শহীদ সারোয়ারদি ও রফিকুল ইসলাম।

এই দিন সাবেক মেম্বার দুলাল হোসেন ও রফিকুল ইসলাম ওরফে ঘি শাহিনের সঙ্গে আওয়ামী লীগের প্রার্থী জাহিদুল ইসলাম মুকুলের নির্বাচনী লড়াই চলে। তবে নৌকার প্রার্থী মুকুলকে নির্বাচনী মাঠে দেখা গেলেও বাকি দুজনকে মাঠে দেখা যায়নি। ভোটের দিন সকালে কথা হয় চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম ওরফে ঘি শাহিনের সঙ্গে। তিনি বলেন, ‘ভোটের পরিবেশ নাই, তাই বাড়িতে আছি।’ অন্য প্রার্থী দুলাল হোসেনের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। উপজেলা নির্বাচন কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন জানান, শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা