kalerkantho

সোমবার । ০৯ ডিসেম্বর ২০১৯। ২৪ অগ্রহায়ণ ১৪২৬। ১১ রবিউস সানি ১৪৪১     

ক্ষুদ্র জাতিসত্তার যুবককে হত্যা ধামইরহাটে

সিরাজগঞ্জে এক খুন, এক লাশ

প্রিয় দেশ ডেস্ক   

১২ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নওগাঁর ধামইরহাটে ক্ষুদ্র জাতিসত্তার যুবক খুন হয়েছে। সিরাজগঞ্জের বেলকুচিতে আরেক যুবককে হত্যার অভিযোগ উঠেছে বন্ধুদের বিরুদ্ধে। একই জেলার কামারখন্দে মিলেছে অজ্ঞাতপরিচয় ব্যক্তির লাশ। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

ধামইরহাট (নওগাঁ) : ধামইরহাট উপজেলায় ক্ষুদ্র জাতিসত্তার যুবক রূপলালকে কুপিয়ে হত্যা করে লাশ পানিতে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে দুর্বৃত্তদের বিরুদ্ধে। গত বৃহস্পতিবার রাতে বীরগ্রাম খাড়ির ব্রিজের কাছ থেকে লাশটি উদ্ধার করে পরিবারের লোকজন। পরে লাশের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

রূপলাল বীরগ্রাম মোল্লাপাড়া গ্রামের অনিল হেমরমের ছেলে ছিলেন। ধামইরহাট থানার ওসি মো. জাকিরুল ইসলাম জানান, জিজ্ঞাসাবাদের জন্য ক্ষুদ্র জাতিসত্তার চার যুবককে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

বেলকুচি (সিরাজগঞ্জ) : বেলকুচি উপজেলার সাতলঠি গ্রামে যুবককে মারধরে হত্যার অভিযোগ উঠেছে বন্ধুদের বিরুদ্ধে।

পূর্বশত্রুতার জেরে গত বৃহস্পতিবার সাতলাঠি বাজারে ঘটনাটি ঘটে। হত্যার শিকার আব্দুর রাজ্জাক পাশের লক্ষ্মীপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে। এ ঘটনায় মামলা হয়েছে। বেলকুচি থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকেলে সাতলাঠি বাজারে হাফিজুর, হানিফসহ কয়েকজন মিলে রাজ্জাককে মারধর করে। তাঁকে উদ্ধার করে প্রথমে ক্লিনিকে ও পরে খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান। গতকাল শুক্রবার সকালে লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সিরাজগঞ্জ : কামারখন্দ উপজেলায় ঢাকা-ঈশ্বরদী রেলপথের বাড়াকান্দি এলাকা থেকে অজ্ঞাতপরিচয় ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে লাশটি উদ্ধারের পর ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় জিআরপি থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা