kalerkantho

বৃহস্পতিবার । ১৪ ফাল্গুন ১৪২৬ । ২৭ ফেব্রুয়ারি ২০২০। ২ রজব জমাদিউস সানি ১৪৪১

কিশোর গ্যাংয়ের তিন সদস্য গ্রেপ্তার

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি   

১১ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজশাহীর দুর্গাপুরে কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা পুঠিয়া উপজেলার কিশোর গ্যাংয়ের সদস্য বলে নিশ্চিত করা হয়েছে। পুলিশ বলছে, তাদের বিরুদ্ধে পুঠিয়া থানায় কিশোর গ্যাং অপরাধের মামলা রয়েছে। গত বুধবার রাত সাড়ে ১০টায় উপজেলার কিসমত গণকৈড় ইউনিয়ন এলাকার গোপালপাড়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত কিশোর গ্যাংয়ের সদস্যরা হলো পুঠিয়া উপজেলার দইপাড়া গ্রামের আব্দুল লতিফের ছেলে হৃদয় (১৬), একই উপজেলার তারাপুর গ্রামের মইনুদ্দিনের ছেলে মজির শেখ (১৫) ও আলাউদ্দিন প্রামাণিকের ছেলে হাসিব আলী (১৯)। তাদের মধ্যে দুজন স্কুল শিক্ষার্থী। গতকাল বৃহস্পতিবার কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে পুঠিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, দুর্গাপুর উপজেলার গোপালপাড়া এলাকার বাসিন্দা সোহাগ তাহেরপুর বাজার থেকে ভ্যানযোগে বাড়ি ফিরছিলেন। এ সময় গ্রেপ্তারকৃত তিন কিশোর মোটরসাইকেল নিয়ে সোহাগের পিছু নেয়। পথে ফাঁকা জায়গায় এসে পৌঁছলে তারা ভ্যানের যাত্রী সোহাগের মোবাইল ফোনসেটটি কেড়ে নেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়।

দুর্গাপুর থানার ওসি খুরশিদা বানু কনা জানান, তাদের তিনজনের বাড়ি পুঠিয়া উপজেলায় এবং তারা সেখানকার কিশোর অপরাধচক্রের সদস্য বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে। তাদের বিরুদ্ধে পুঠিয়া থানায় মামলা আছে।

মন্তব্য



সাতদিনের সেরা