kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

পুঠিয়ায় নিখোঁজ যুবকের লাশ

বিভিন্ন স্থানে আরো তিন লাশ, দুই খুন

প্রিয় দেশ ডেস্ক   

১০ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজশাহীর পুঠিয়ায় নিখোঁজ যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। একই জেলার দুর্গাপুরে ভাতিজার ঘুষিতে প্রাণ গেছে চাচার। এ ছাড়া বাঘায় বৃদ্ধের ঝুলন্ত লাশ মিলেছে। অন্যদিকে বগুড়ার শাজাহানপুরে শ্যালকের হাতে ভগ্নিপতি খুন হয়েছেন। আর নাটোরের আলাদা স্থান থেকে দুই নারীর লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর :

রাজশাহী : পুঠিয়া উপজেলায় নিখোঁজের ১৫ দিন পর কাটাখালী এলাকায় আখক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে উদ্ধার করা লাশটি বিলাল হোসেনের। তার লাশের ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিলাল উত্তর কাজিরপাড়া গ্রামের আ. সোবহানের (মৃত) ছেলে।

দুর্গাপুর (রাজশাহী) : দুর্গাপুর উপজেলায় ভাতিজার ঘুষির আঘাতে প্রাণ গেছে চাচা আজগর আলীর। পুকুরে আমগাছ ধসে পড়াকে কেন্দ্র করে বিরোধের জেরে গত মঙ্গলবার বিকেলে কাশেমপুর গ্রামে ঘটনাটি ঘটে। আজগর মারিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য ছিলেন।

নাটোর : জেলার আলাদা স্থান থেকে গতকাল দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বাগাতিপাড়ার জয়ন্তীপুর গ্রামে ফাঁস দেওয়া অবস্থায় রেহেনার ও লালপুরের চংধুপইল গ্রাম থেকে সাবিনা ইয়াসমিনের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শাজাহানপুর (বগুড়া) : শাজাহানপুর উপজেলার ঢাকন্তা গ্রামে গত মঙ্গলবার মামাতো শ্যালকের শাবলের আঘাতে খুন হয়েছেন ভগ্নিপতি শাজাহান আলী। শুধু তা-ই নয়, অভিযুক্ত শ্যালক রনি নিশ্চিন্তপুর বাজারে ভগ্নিপতি শাজাহানের ইলেকট্রিক দোকানে ভাঙচুর চালিয়ে লুটপাট করেছেন বলে অভিযোগ। এ ঘটনায় শাজাহানের স্ত্রী কাজলী বেগম ও নিশ্চিন্তপুর বাজার ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে আলাদা দুটি মামলা করা হয়েছে।

বাঘা (রাজশাহী) : বাঘা উপজেলার বাউসা পূর্বপাড়া গ্রামে নিজ বাড়ির পাশে গাছ থেকে গতকাল দুপুরে বৃদ্ধ মঙ্গল প্রামাণিকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তাঁর ছেলে আবদুল খালেক দাবি করেন, ‘বাবা মাথার যন্ত্রণায় ভুগছিলেন। সহ্য করতে না পেরে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।’

মন্তব্য



সাতদিনের সেরা