kalerkantho

মঙ্গলবার । ১৯ নভেম্বর ২০১৯। ৪ অগ্রহায়ণ ১৪২৬। ২১ রবিউল আউয়াল ১৪৪১     

খুলনা ও নেত্রকোনায় দুই ভুয়া কর্মকর্তা আটক

খুলনা অফিস ও পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি   

২২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



খুলনায় প্রতারণার অভিযোগে সৈয়দ সোহাগ হোসেন প্রেম নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছেন র‌্যাব-৬-এর সদস্যরা। তিনি নিজেকে ওয়েস্ট বেঙ্গল পরিবহন করপোরেশনের (ডাব্লিউবিএসটিসি) বর্ডার ইনচার্জ ঢাকা ও কলকাতার সড়ক ও পরিবহন কর্মকর্তা পরিচয় দেন। গত শুক্রবার রাত ১২টার দিকে তাঁকে নগরীর রূপসা সেতুর নিচ থেকে আটক করা হয়। এ সময় তাঁর কাছ থেকে সিল ও পাঁচটি জাল সনদ জব্দ করা হয়। সোহাগ মেহেরপুর জেলা সদরের বোসপাড়া এলাকার সৈয়দ সরোয়ার হোসেনের ছেলে। গতকাল দুুপুরে র‌্যাব-৬-এর কম্পানি কমান্ডার মেজর এ এম আশরাফুল ইসলাম জানান, ভুয়া পরিচয় দিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করছেন সোহাগ। তিনি এলাকায় জালিয়াতচক্রের সক্রিয় সদস্য। তাঁর বিরুদ্ধে নগরীর লবণচরা থানায় মামলা হয়েছে।

এদিকে নেত্রকোনার পূর্বধলা উপজেলায় গত শুক্রবার দুপুরে সেনাবাহিনীর কর্মকর্তা পরিচয়ে প্রতারণার অভিযোগে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। তাঁর নাম ফিরোজ মিয়া (৩৫)। তিনি ময়মনসিংহ সদর উপজেলার অষ্টধার ফেনেরচর (ভূঁইয়াবাড়ি) গ্রামের জবেদ আলীর ছেলে।

শ্যামগঞ্জ তদন্তকেন্দ্রের উপপরিদর্শক (পিএসআই) নাফিস জানান, তাঁর কাছে সেনাবাহিনীর ভুয়া একটি পরিচয়পত্র পাওয়া গেছে। এ ব্যাপারে পূর্বধলা থানায় মামলা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা