kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

বাঘায় মা-ভাবিকে কুপিয়ে জখম

বাঘা (রাজশাহী) প্রতিনিধি   

২২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজশাহীর বাঘায় জমি নিয়ে দ্বন্দ্বের জেরে মা-ভাবিকে ধারালো হাঁসুয়া দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। শনিবার সকালে উপজেলার ঝিনা সরকারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, বাঘা উপজেলার ঝিনা সরকারপাড়া গ্রামের মৃত সাজদার রহমানের দুই ছেলে মিজানুর রহমান ও সোয়াবুর রহমানের মধ্যে বাড়ির জমি নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে মিজানুর রহমান বাড়ির কাজে রাজমিস্ত্রি নিয়ে আসেন। এ সময় সোয়াবুর রহমান মিস্ত্রি দেখে কাজে বাধা দেন। এ বিষয় নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা-কাটাকাটির একপর্যায়ে সোয়াবুর রহমান ধারালো হাঁসুয়া নিয়ে আক্রমণ করে। এতে মিজানুর রহমান রক্ষা পেলেও তাঁর মা মর্জিনা বেগম ও স্ত্রী দোলেনা বেগমকে কুপিয়ে জখম করা হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে মিজানুর রহমান বলেন, ‘সোয়াবুর রহমানের ভয়ে আমরা নিরাপত্তাহীনতার মধ্যে আছি। কয়েক দিন আগে আমার পরিবারকে হত্যার হুমকি দিয়েছিল। আমি বাদী হয়ে ১৮ সেপ্টেম্বর বাঘা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছি। এখন মা ও স্ত্রীকে কুপিয়ে জখম করল।’ বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, ‘এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেব।’

মন্তব্য



সাতদিনের সেরা