kalerkantho

সোমবার । ১৪ অক্টোবর ২০১৯। ২৯ আশ্বিন ১৪২৬। ১৪ সফর ১৪৪১       

ভূঞাপুর

বালুঘাটের আধিপত্য নিয়ে আ. লীগে সংঘর্ষ আহত ১৪

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

১৩ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টাঙ্গাইলের ভূঞাপুরে অবৈধ বালুর ঘাটের আধিপত্য নিয়ে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ১৪ জন আহত হয়েছে। আহতদের প্রাথমিকভাবে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে ছয়জনের অবস্থা আশঙ্কাজনক হলে পাঁচজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল ও একজনকে সিরাজগঞ্জ  জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

জানা যায়, ভূঞাপুরে অবৈধ বালুর ঘাটের দখল নিয়ে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। একপক্ষের নেতৃত্ব দেন নিকরাইল ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য ও আওয়ামী লীগ নেতা নুর আলম মণ্ডল ওরফে নুহু মেম্বার। অপর পক্ষের নেতৃত্ব দেন নিকরাইল ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মতিন সরকার। বৃহস্পতিবার দুপুরে সিরাকান্দি বাজারে দুই পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাধে। এতে মতিন সরকারপক্ষের সাতজন ও নুহু মেম্বারের পক্ষের সাতজন আহত হয়।

এ ব্যাপারে আব্দুল মতিন সরকার বলেন, ‘বালুর ঘাটের পুরাতন সমস্যাকে কেন্দ  করে নুহু মেম্বার ও তার লোকজন আমার লোকজনের ওপর অতর্কিত হামলা চালিয়েছে।’ নুর আলম মণ্ডল ওরফে নুহু মেম্বার বলেন, ‘মতিন সরকারের ভাই মমিন সরকারসহ কয়েকজন মিলে সিরাজকান্দি বাজারে আমার লোকজনের ওপর হামলা চালায়।’

মন্তব্য



সাতদিনের সেরা