kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

অফিসেই ধূমপান করেন সুন্দরগঞ্জের পিআইও

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি   

৯ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



অফিসেই ধূমপান করেন সুন্দরগঞ্জের পিআইও

সুন্দরগঞ্জের পিআইও গত বৃহস্পতিবার তাঁর কার্যালয়ে ধূমপানরত। ছবি : কালের কণ্ঠ

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) নুরুন্নবী সরকারের বিরুদ্ধে অফিসে বসে ধূমপানের অভিযোগের প্রমাণ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার বিকেলেও অফিসে বসেই প্রকাশ্যে ধূমপান করেছেন পিআইও নুরুন্নবী সরকার। সেই ছবি সাংবাদিকদের হাতেও চলে এসেছে।

অনিয়ম-দুর্নীতির অভিযোগের বিষয়ে বক্তব্য জানতে বৃহস্পতিবার বিকেলে পিআইওর অফিসে যান সাংবাদিকরা। এ সময় তিনি বক্তব্য দিতে রাজি না হয়ে সাংবাদিকদের ওপর চড়াও হন। পরে সাংবাদিকদের সামনেই নিজ চেয়ারে বসে সিগারেট জ্বালান নুরুন্নবী সরকার। এ সময় তিনি নিজের দাপট ও দাম্ভিকতা দেখিয়ে সাংবাদিকদের সঙ্গে তর্কে জড়ান।

কয়েকজন জনপ্রতিনিধি জানান, অফিস কক্ষে বসেই নিয়মিত ধূমপান করেন পিআইও। তিনি এ ব্যাপারে কোনো বাধ্যবাধকতার তোয়াক্কা করেন না।

সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোলেমান আলী বলেন, আইন অনুযায়ী পাবলিক প্লেসে ধূমপান নিষেধ। এ ছাড়া অফিসে বসে কোনো ব্যক্তি বা কর্মকর্তা-কর্মচারী প্রকাশ্যে ধূমপান করতে পারেন না। অফিস কক্ষে ধূমপান করা একটি দণ্ডনীয় অপরাধ। অবশ্যই বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, টিআর, কাবিটা ও কাবিখা, সোলারসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কাজ না করেই অর্থ উত্তোলনসহ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ রয়েছে পিআইও নুরুন্নবী সরকারের বিরুদ্ধে। এসব ঘটনায় তাঁর বিরুদ্ধে চারটি মামলা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা