kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

দুই জেলায় বিদ্যুতায়িত হয়ে স্কুলছাত্রসহ দুজনের মৃত্যু

সিরাজগঞ্জ ও বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি   

৮ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সিরাজগঞ্জের এনায়েতপুরে অবৈধ প্রসেস মিলের পরিত্যক্ত ছেঁড়া তারে জড়িয়ে বিদ্যুতায়িত হয়ে এক স্কুলছাত্রর মৃত্যু হয়েছে। নিহত শাকিল (৭) এলাকার তাঁত শ্রমিক রবি শেখের ছেলে ও স্থানীয় মোহনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র।

সদিয়াচাঁদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও স্থানীয় লোকজন জানায়, গতকাল শনিবার দুপুর ২টার দিকে পাসু খানের তাঁতের সুতা রং করার প্রসেস মিলে বিদ্যুৎ সংযোগের ছেঁড়া তার পাশের জলাশয়ে পড়েছিল। এ সময় শিশু শাকিল সেখানে গোসল করতে গেলে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই সে মারা যায়। পরে সংযোগ বিচ্ছিন্ন করে তার লাশ উদ্ধার করা হয়।

নিহতের বাবা রবি শেখ অভিযোগ করে বলেন, ‘প্রসেস মিলের মালিকের অবহেলার কারণেই আমার একমাত্র সন্তানের মৃত্যু হয়েছে। আমি তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’ এ বিষয়ে এনায়েতপুর থানার ওসি মাহবুবুল আলম বলেন, ‘এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।’

এদিকে নিজ শয়নকক্ষের বেড-সুইচের তার সংযোগ দেওয়ার সময় দিনাজপুরের বিরামপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. কাওসার রহমান (১৬) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গত শুক্রবার রাত সাড়ে ৮টায় উপজেলার সীমান্তবর্তী কাটলা ইউনিয়নের দাউদপুর (বালুগাড়ি) গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. কাওসার রহমান ওই গ্রামের দেলোয়ার রহমানের ছেলে।

এ বিষয়ে স্থানীয়দের বরাত দিয়ে কাটলা ইউনিয়নের চেয়ারম্যান মো. নাজির হোসেন বলেন, ‘গত শুক্রবার সন্ধ্যায় নিজ বাড়ির শয়ন কক্ষে তাতাল গরম করে ফ্যানের বেড-সুইচ ঠিক করার সময় হঠাৎ কাওসার বিদ্যুতায়িত হয়। এ সময় বাড়ির লোকজন কাওসারকে উদ্ধার করে দ্রুত বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যায়।’

মন্তব্য



সাতদিনের সেরা