kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

বড়াইগ্রামে স্কুল ব্যাগ থেকে ৩১২ বোতল ফেনসিডিল উদ্ধার

গ্রেপ্তার ২

নাটোর প্রতিনিধি   

৮ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নাটোরের বড়াইগ্রামে একটি যাত্রবাহী বাসে অভিযান চালিয়ে স্কুল ব্যাগ থেকে ৩১২ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে বনপাড়া হাইওয়ে থানা পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেছেন দুজন। গত শুক্রবার রাত দেড়টার দিকে বনপাড়া বাইপাস এলাকার ফাইভ স্টার হোটেলের সামনে থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

আটককৃতরা হলেন কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার মরুপদহ গ্রামের ইকতার আলীর ছেলে সজিব হোসেন (১৯) এবং একই এলাকার গাঙ্গাতোলা গ্রামের আব্দুল মান্নানের ছেলে মিজানুর রহমান (২০)।

বনপাড়া হাইওয়ে থানার ওসি দেলোয়ার হোসেন জানান, যানবাহনে নিয়মিত অভিযানের অংশ হিসেবে বনপাড়া বাইপাসে তল্লাশি করে হাইওয়ে পুলিশ। এ সময় কুষ্টিয়া থেকে ছেড়ে আসা জে আর পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-৬৮৯০) বাংকারে পাওয়া চারটি স্কুল ব্যাগ থেকে ৩১২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় সজিব ও মিজানুর নামে দুজন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। এ ছাড়া পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান আরো দুজন। ওসি আরো জানান, বনপাড়া হাইওয়ে থানার সার্জেন্ট সরোয়ার জাহান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। তবে পালিয়ে যাওয়া দুজনকে গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

 

মন্তব্য



সাতদিনের সেরা