kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

পিরোজপুরে গণপিটুনিতে চোর নিহত

পূর্বধলা, বোয়ালমারীতে দুই লাশ

প্রিয় দেশ ডেস্ক   

৫ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পিরোজপুরে গণপিটুনিতে আন্ত জেলা চোরচক্রের প্রধান নিহত হয়েছেন। নেত্রকোনার পূর্বধলায় নিখোঁজ জেলে ও ফরিদপুরের বোয়ালমারীতে গৃহবধূর লাশ মিলেছে। বিস্তারিত নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে :

পিরোজপুর : সদরে গরু চুরি করে পালিয়ে যাওয়ার সময় গণপিটুনিতে আন্ত জেলা চোরচক্রের প্রধান জামাল হোসেন হাওলাদার নিহত হয়েছেন। গতকাল বুধবার সকালে জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

জামালের বিরুদ্ধে পিরোজপুর সদরসহ বিভিন্ন থানায় হত্যা, চুরি, ডাকাতি, অস্ত্রসহ সাতটি মামলা আছে। তিনি কুমিরমারা গ্রামের কাসেম হাওলাদারের (মৃত) ছেলে।

এ ব্যাপারে পিরোজপুর সদর থানার ওসি এস এম জিয়াউল হক বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

পূর্বধলা (নেত্রকোনা) : পূর্বধলা উপজেলায় মাছ ধরতে গিয়ে নিখোঁজের এক দিন পর জেলে দিলীপ চন্দ্র বর্মণের লাশ মিলেছে। গতকাল সকালে বালুঘাটা চিতা বিল থেকে লাশটি উদ্ধার করা হয়। দিলীপ বাড়হা পশ্চিমপাড়া গ্রামের গিরেন্দ্র চন্দ্র বর্মণের (মৃত) ছেলে। পরিবারের দাবি, তিনি মৃগী রোগী ছিলেন। পূর্বধলা থানার এসআই কবির জানান, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ সৎকারের অনুমতি দেওয়া হয়েছে।

ফরিদপুর : বোয়ালমারী উপজেলার হাসামদিয়া গ্রামে বাঁশবাগান থেকে গতকাল সকালে গৃহবধূ মীরা বেগমের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে তাঁর স্বামী রকিবুল পলাতক।

এ ঘটনায় গৃহবধূর মা লাইলি বেগম অপমৃত্যু মামলা করেছে বলে জানিয়েছেন বোয়ালমারী থানার এসআই ইমরান হোসেন।

মন্তব্য



সাতদিনের সেরা