kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

স্ত্রীকে অচেতন করে হত্যা

আরো এক খুন, চার লাশ

প্রিয় দেশ ডেস্ক   

৫ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বগুড়ার শাজাহানপুরে গৃহবধূকে অচেতন করে গলা কেটে হত্যা করেছে স্বামী। জয়পুরহাট সদরে বৃদ্ধ খুন হয়েছেন। দিনাজপুরের হাকিমপুরে ছাত্রদল নেতার বাড়ি থেকে গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। অন্যদিকে নাটোরের বাগাতিপাড়া ও পঞ্চগড়ে দুই ছাত্রী এবং পাবনার ঈশ্বরদীতে গৃহবধূর মরদেহ মিলেছে। প্রতিনিধিদের পাঠানো খবরে :

শাজাহানপুর (বগুড়া) : শাজাহানপুর উপজেলায় পারিবারিক কলহের জেরে গৃহবধূ নুরজাহানকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এর আগে ঘুমের ওষুধ খাইয়ে ও ঘুমের ইনজেকশন দিয়ে স্ত্রীকে অচেতন করে নেন তিনি। গত মঙ্গলবার রাতে শাকপালা গ্রামে ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

জয়পুরহাট : সদর উপজেলার করিমনগর গ্রামে গতকাল বৃদ্ধ বেলাল হোসেনকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে নাতি বায়েজিদ হোসেনের বিরুদ্ধে। এ ব্যাপারে হত্যা মামলা করেছেন বৃদ্ধের ছেলে রেজোয়ান হোসেন। অভিযুক্ত বায়েজিদকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরিবারের দাবি, বায়েজিদ মানসিক ভারসাম্যহীন।

হিলি (দিনাজপুর) : হাকিমপুর উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এ এস এম রেজা আহম্মেদ বিপুলের বাড়ি থেকে গৃহকর্মী নাজমুন নাহারের লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের দাবি, তাঁকে হত্যা করা হয়েছে।

ঈশ্বরদী (পাবনা) : ঈশ্বরদী উপজেলায় গত মঙ্গলবার গৃহবধূ শায়লা আক্তার সুইটির লাশ উদ্ধার করা হয়েছে। তিনি দাশুড়িয়া হাটপাড়া এলাকার আবির হোসেনের স্ত্রী। চলতি বছরের ১১ জানুয়ারি তাঁদের বিয়ে হয়েছিল।

পঞ্চগড় : আধুনিক সদর হাসপাতাল থেকে গত মঙ্গলবার স্কুলছাত্রী আরিফা আক্তারের (৮) লাশ

উদ্ধার করা হয়েছে। পরিবারের দাবি, সে আত্মহত্যা করেছে। আরিফা পঞ্চগড় পৌরসভার জালাসী হঠাৎপাড়া এলাকার রাজমিস্ত্রি আমিনুল ইসলামের তৃতীয় মেয়ে ও জালাসী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

নাটোর : বাগাতিপাড়া উপজেলার মালিগাছা সাজিপাড়া গ্রাম থেকে কলেজছাত্রী জাকিয়া সুলতানা ওরফে সোনালীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে লাশটি উদ্ধার করা হয়। সোনালী একই গ্রামের সুমন রেজার মেয়ে ও লোকমানপুর মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণির ছাত্রী। তার সঙ্গে একই কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র রোকন সরকারের প্রেমের সম্পর্ক ছিল বলে জানা গেছে। সর্বশেষ গত মঙ্গলবার রাত ১টার দিকে রোকনের মোবাইল নম্বরে ‘আমি কিন্তু সত্যিই মরে যাচ্ছি’ লেখা মেসেজ পাঠায় সোনালী। পুলিশ সোনালীর ব্যবহৃত মোবাইল ফোন  আলামত হিসেবে জব্দ করেছে।

মন্তব্য



সাতদিনের সেরা