kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

মানিকগঞ্জে রতন হত্যা মামলায় দুজনের ফাঁসি

মানিকগঞ্জ প্রতিনিধি   

৪ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মানিকগঞ্জে রতন হত্যা মামলায় দুজনের ফাঁসির রায় হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় আসামিদের উপস্থিতিতে মানিকগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শাহানা হক সিদ্দিকী এই রায় প্রদান করেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১০ সালে ৯ মার্চ রাতে মানিকগঞ্জ সদর উপজেলার হিজুলী গ্রামে বিশু মিয়ার ছেলে ও বসুন্ধরা স্টিল মিলের শ্রমিক রতন মিয়াকে (২২) হত্যা করা হয়। রতনের মোবাইল ফোনের সূত্র ধরে মানিকগঞ্জ সদর উপজেলার চরহিজুলী গ্রামে মোজাফরের ছেলে আসামি মাসুদ ও বগুড়া জেলার তারাকান্দি গ্রামের বদিউজ্জামানের ছেলে আসামি ছানোয়ারকে ২০১০ সালের ৫ মে গ্রেপ্তার করে পুলিশ। আটকের পর আদালতে রতনকে হত্যার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় আসামিরা। জবানবন্দিতে আসামিরা বলেন, ব্যক্তিগত শত্রুতার জের ধরে মোবাইল ফোনের মাধ্যমে রতনকে ডেকে নিয়ে যাওয়া হয় ধলেশ্বরী নদীর পারে একটি ভুট্টাক্ষেতে। সেখানে দুজনে মিলে রতনকে গলায় গামছা পেঁচিয়ে হত্যা করে।

এ ঘটনায় রতনের বাবা বিশু মিয়া ২০১০ সালে ১০ মার্চ মানিকগঞ্জ সদর থানায় মামলাটি করেন। মামলার তদন্ত কর্মকর্তা তৎকালীন পুলিশের এসআই সাইফুল ইসলাম আসামি মাসুদ ও ছানোয়ারের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

মন্তব্য



সাতদিনের সেরা