kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

নরসিংদীতে গণপিটুনিসহ আলাদা ঘটনায় নিহত ২

ছাতক পটুয়াখালী কাউখালীতে তিন লাশ

প্রিয় দেশ ডেস্ক   

৪ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নরসিংদীর শিবপুর ও পলাশে গণপিটুনিসহ আলাদা ঘটনায় দুজন নিহত হয়েছে।

সুনামগঞ্জের ছাতকে ভাতিজাদের হামলায় আহত চাচা এবং পটুয়াখালীতে নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। অন্যদিকে পিরোজপুরের কাউখালীতে জেলের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে—

নরসিংদী : জেলার আলাদা স্থানে গত সোমবার রাতে আলাদা ঘটনায় দুজন নিহত হয়েছে। জানা যায়, শিবপুর উপজেলার তেলিয়া গ্রামে চোর সন্দেহে গণপিটুনিতে জাকির হোসেন নিহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। জাকির একই গ্রামের আবুল হাশেমের ছেলে। অন্যদিকে পলাশ উপজেলার সেকান্দরদী গ্রামে ‘ডাকাতদের’ কোপে রেজাউল করিম বিজয় নিহত হয়েছেন। এর আগে ‘ডাকাতরা’ তাঁর বাবা বেলায়েত হোসেনকে মারধর করে। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

গতকাল মঙ্গলবার ঘটনাস্থল পরিদর্শনকারী অতিরিক্ত পুলিশ সুপার মো. জাকির হাসান বলেন, ‘প্রাথমিক তদন্তে ঘটনাটি ডাকাতি বলে মনে হয়নি। প্রকৃত ঘটনা উদ্ঘাটনে আমরা তদন্ত করছি। তারপর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।’

ছাতক (সুনামগঞ্জ) : ছাতক উপজেলার দোলারবাজার জাহিদপুরের রামপুরে ভাতিজাদের হামলায় আহত চাচা সফিক আলীর মৃত্যু হয়েছে। গতকাল বিকেলে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ব্যাপারে মামলা হয়েছে বলে জানিয়েছেন ছাতক থানার ওসি মোস্তফা কামাল। জানা যায়, গত রবিবার মোহাম্মদ আলী ও ফেরদৌস আলী মিলে তাঁদের চাচা সফিকের ওপর হামলা চালান। এতে তিনি গুরুতর আহত হন। তাঁকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল তাঁর মৃত্যু হয়।

পটুয়াখালী : শহরের শান্তিবাগ এলাকায় গতকাল সকালে নির্মাণাধীন ভবনের তৃতীয় তলা থেকে পড়ে শ্রমিক মুসার মৃত্যু হয়েছে। তিনি সদর উপজেলার কালিকাপুর এলাকার আব্দুল রশিদের ছেলে।

পিরোজপুর (আঞ্চলিক) : কাউখালী উপজেলার বেকুটিয়া গ্রাম থেকে গতকাল দুপুরে জেলে জাহিদ হোসেনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি একই গ্রামের গনি হাওলাদারের ছেলে। পরিবারের দাবি, জাহিদ মানসিক রোগী ছিলেন। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে বলে জানিয়েছেন কাউখালী থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার।

মন্তব্য



সাতদিনের সেরা