kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

কাফনের কাপড় পাঠিয়ে বালিয়াটি চেয়ারম্যানকে হত্যার হুমকি

মানিকগঞ্জ প্রতিনিধি   

৪ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ছোট্ট এক টুকরা কাফনের কাপড়সহ চিঠি পাঠিয়ে হত্যার হুমকি দেওয়া হয়েছে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বালিয়াটি মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি রুহুল আমিনকে। গতকাল মঙ্গলবার এ হুমকি পাওয়ার পর তিনি সাটুরিয়া থানায় সাধারণ ডায়েরি করেছেন। রুহুল আমিন বালিয়াটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। তবে চিঠির ঠিকানায় মাদরাসা কমিটির সভাপতির পরিচয় ব্যবহার করা হয়েছ।

ডাকযোগে পাঠানো চিঠিতে বলা হয়েছে, ‘তোমাকে প্রতিদিন দেখি আর অবাক হই, মানুষ এত খারাপ হতে পারে?’ হুমকি দিয়ে বলা হয়েছে, ‘মাদরাসা বিষয়ে কোনো অনিয়ম করলে তোমার এবং তোমার পরিবারের রক্ষা নেই।  বদলে যাও, না হয় মৃত্যুর জন্য প্রস্তুত হও। আইনের আশ্রয় নিয়ে লাভ হবে না।’ চিঠির শেষে হুমকিদাতা নিজেকে আগাছা নির্মূল কমিটি সভাপতি হিসেবে পরিচয় দিলেও কোনো নাম উল্লেখ করেনি। তবে খামের ওপরে প্রেরকের ঠিকানায় জেড আর ইসলাম হিসেবে পরিচয় দিয়েছে। ঠিকানায় মানিকগঞ্জের সিংগাইর উপজেলার উল্লেখ ছাড়া আর কোনো কিছু বলা হয়নি। এ ছাড়া একটি মোবাইল ফোন নম্বর

দেওয়া হয়েছে। এ ব্যাপারে রুহুল আমিন বলেন, ‘নির্বাচনী প্রতিপক্ষ থেকে এই হুমকি দেওয়া হতে পারে। আগের ইউপি নির্বাচনের সময়ও হুমকি দেওয়া হয়েছিল। সামনে নির্বাচন আসছে। নির্বাচনে যেন মাঠে না থাকি এ কারণে হয়তো হুমকি দেওয়া হচ্ছে।’ বিষয়টি নিয়ে থানায় অভিযোগ করেছেন বলেও তিনি জানান।

এ বিষয়ে সাটুরিয়া থানার ওসি মতিয়ার রহমান মিয়া বলেন, ‘এ ব্যাপারে তদন্ত করে দেখা হচ্ছে।’

মন্তব্য



সাতদিনের সেরা