kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

জয়পুরহাট পুলিশ সুপারের সংবাদ বর্জনের ঘোষণা

জয়পুরহাট প্রতিনিধি   

৪ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



জয়পুরহাট প্রেস ক্লাবের সিনিয়র সাংবাদিকদের সঙ্গে চরম অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদে জেলা পুলিশের সংবাদ বর্জনের ঘোষণা দিয়েছেন সাংবাদিকরা। গত সোমবার রাতে জয়পুরহাট প্রেস ক্লাবে আয়োজিত জরুরি প্রতিবাদ সভায় এ সিদ্ধান্ত নেন জয়পুরহাট প্রেস ক্লাবের সাংবাদিকরা। সভায় পুলিশ সুপারের অনাকাঙ্ক্ষিত দুর্ব্যবহারের তীব্র নিন্দা এবং ক্ষোভ প্রকাশ করা হয়। সেই সঙ্গে দুঃখজনক এ ঘটনার সম্মানজনক সমঝোতা না হলে রবিবার শহরে জেলার সব সাংবাদিক নিয়ে মানববন্ধন ও সমাবেশ কর্মসূচি পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।

জয়পুরহাট প্রেস ক্লাবের সভাপতি দেশ টেলিভিশন ও দৈনিক করতোয়া প্রতিনিধি মোস্তাকিম ফাররোখের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য দেন প্রেস ক্লাবের সহসভাপতি বাংলাভিশন প্রতিনিধি আবু বকর সিদ্দিক, সাধারণ সম্পাদক রতন কুমার খাঁ, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক যায়যায়দিন প্রতিনিধি মাসুদ রানা, কোষাধ্যক্ষ মাশরেকুল আলম, সাংবাদিক নৃপেন্দ্রনাথ মণ্ডল, নন্দকিশোর আগরওয়ালা, তপন কুমার খাঁ, শাহজাহান সিরাজ মিঠু, আলমগীর চৌধুরী, আবু মুসা, আব্দুর রহমান রনি, শাহিদুল ইসলাম সবুজ প্রমুখ।

প্রসঙ্গত, আসামি ধরতে গিয়ে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক জহুরুল ইসলামকে গত রবিবার বিকেলে পিটিয়ে আহত করে জয়পুরহাটের গোয়েন্দা পুলিশ।

মন্তব্য



সাতদিনের সেরা