kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

কুষ্টিয়া রানীশংকৈল পোরশা শিবগঞ্জ তানোর

তিন শিক্ষার্থীসহ মিলল পাঁচজনের লাশ

প্রিয় দেশ ডেস্ক   

৩ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



কুষ্টিয়ায় জানালার গ্রিল কেটে ঘরে ঢুকে এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে আরেক ছাত্রী, নওগাঁর পোরশায় শিশুছাত্র এবং চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ও রাজশাহীর তানোরে দুই বৃদ্ধের লাশ মিলেছে। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

কুষ্টিয়া : ভাড়া বাসার জানালার গ্রিল কেটে ভেতরে ঢুকে তাসনিহা তাহরিন তমা নামের এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গত রবিবার রাতে লাশটি উদ্ধার করা হয়। তমা শহরের গোরস্থানপাড়া এলাকার অ্যাডভোকেট হারেজ উদ্দিনের বাসার একটি ঘরে একাই ভাড়া থাকতেন। তিনি কুষ্টিয়া সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্রী ও দৌলতপুর উপজেলার গঙ্গারামপুর গ্রামের তাসিকুল ইসলামের মেয়ে ছিলেন। একাধিক সূত্রে জানা যায়, রবিবার রাত সাড়ে ১২টার দিকে তমার মোবাইল ফোনে একাধিকবার কল দেন তাঁর বন্ধু ও কথিত প্রেমিক খাইরুর রহমান। কিন্তু তমা ফোন না ধরায় তিনি ওই বাসায় যান। এ সময় দরজা বন্ধ থাকায় জানালার গ্রিল কেটে ভেতরে ঢুকে সিলিং থেকে ওড়না কেটে তমাকে উদ্ধার করে হাসপাতালে নেন তিনি। সেখানে কর্তব্যরত চিকিৎসক তমাকে মৃত ঘোষণা করেন। এর আগে রাত সাড়ে ১১টার দিকে মোবাইল ফোনে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেছেন তমা। খাইরুর কুমারখালী উপজেলার দাউকি গ্রামের আবু হানিফের ছেলে। কুষ্টিয়া সদর মডেল থানার ওসি নাসির উদ্দিন জানান, ‘ঘটনাটি আত্মহত্যা না হত্যা—এ বিষয়ে তদন্ত চলছে। ময়নাতদন্তের পর মেয়েটির লাশ পরিবারের কাছে দেওয়া হবে।’

তানোর (রাজশাহী) : তানোর উপজেলায় রইস উদ্দিন অনু নামের এক বৃদ্ধের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে মুণ্ডুমালা পাঁচন্দর গ্রামের মট-পুকুরের পার থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। রইস ওই পুকুরে পাহারাদার হিসেবে কাজ করতেন। ঘটনাস্থলে মাছ ধরার জাল পাওয়া গেছে। এ থেকে পুলিশের ধারণা, রবিবার রাতে ওই পুকুরে মাছ চুরি করতে এসে দুর্বৃত্তরা রইসকে হত্যা করেছে। তানোর থানার ওসি খায়রুল ইসলাম বলেন, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

সাপাহার (নওগাঁ) : পোরশা উপজেলার পুনর্ভবা নদী থেকে গত রবিবার রাতে আপন (৬) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে জেলেরা। ওই দিন দুপুরে পুনর্ভবায় গোসল করতে নেমে নিখোঁজ হয়েছিল সে। আপন নিতপুর মাস্টারপাড়ার আরমান আলীর ছেলে ও আলোর পথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্র ছিল।

রানীশংকৈল (ঠাকুরগাঁও) : রানীশংকৈল পৌর শহরে সীমা রায় নামের এক কলেজছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে একটি ছাত্রীনিবাস থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। সীমা রানীশংকৈল ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্রী ছিল।

চাঁপাইনবাবগঞ্জ (আঞ্চলিক) : শিবগঞ্জ উপজেলার বাবুপুর গ্রাম থেকে গতকাল সকালে বুকে ছুরিবিদ্ধ অবস্থায় তাজেবুল ইসলাম নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা