kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

মাগুরায় দ্বিতীয় বিয়ের প্রতিবাদ করায় প্রথম স্ত্রীকে খুন

রাজবাড়ীতে নবজাতক, মাদারীপুরে যুবকের লাশ

প্রিয় দেশ ডেস্ক    

২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মাগুরার সদর উপজেলায় দ্বিতীয় বিয়ের প্রতিবাদ করায় প্রথম স্ত্রীকে খুনের অভিযোগ পাওয়া গেছে। এ ছাড়া রাজবাড়ী-ফরিদপুর রেললাইন থেকে এক নবজাতক এবং মাদারীপুর সদর উপজেলা থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

মাগুরা : দ্বিতীয় বিয়ের প্রতিবাদ করায় পান্না খাতুন (৪৫) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। শনিবার রাতে মাগুরা সদর উপজেলার গাংনী গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত সোহেব মোল্লা গাংনী গ্রামের বাসিন্দা।

নিহতের ভাই মাগুরা শহরের পরনান্দুয়ালী এলাকার তরিকুল ইসলামের অভিযোগ, ২০ বছর আগে তাঁর বোনকে বিয়ে করেন সোহেব। সম্প্রতি তিনি প্রথম স্ত্রীকে না জানিয়ে দ্বিতীয় বিয়ে করেন। বিষয়টি জানার পর প্রতিবাদ করলে শনিবার পান্নাকে মারধর করেন সোহেব। গুরুতর অবস্থায় পান্নাকে মাগুরা সদর হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক মশিউর রহমান তাঁকে মৃত ঘোষণা করেন।

রাজবাড়ী : রাজবাড়ী-ফরিদপুর রেললাইন থেকে সদ্য ভূ?মিষ্ঠ এক নবজাত?কের মর?দেহ উদ্ধার করা হ?য়ে?ছে। গতকাল সকা?লে রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর রেলস্টেশন এলাকা থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। রেলওয়ে থানার ওসি আকবর হোসেন জানান, মর?দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

মাদারীপুর : সদর উপজেলার মস্তফাপুর এলাকা থেকে রবিবার সকালে শামীম হাওলাদার (২৩) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শামীম হাওলাদার ওই এলাকার আলম হাওলাদারের ছেলে। নিহতের পরিবার জানিয়েছে, ধারদেনা পরিশোধ করতে না পেরে তিনি আত্মহত্যা করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা