kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

মান্দায় পুলিশের বিরুদ্ধে মাদক কারবারির ভিডিও

মান্দা (নওগাঁ) প্রতিনিধি   

২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নওগাঁর মান্দায় আল মামুন বাবু (৪০) নামের কুখ্যাত এক মাদক কারবারি পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে বক্তব্য দিয়ে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছে। ভিডিওটিতে সে মান্দা থানার কর্মকর্তাদের বিরুদ্ধে হুমকিধমকি দেওয়াসহ নানা অভিযোগ এনেছে। এ নিয়ে এলাকায় তোলপাড় চলছে।

ভিডিওতে বাবু অভিযোগ করেছে, থানার ওসি মোজাফফর হোসেন পারিবারিক বিরোধকে ইস্যু করে তাকে গুলি করে হত্যার হুমকি দিয়েছেন। ওসি তাকে বসতবাড়ি থেকে উচ্ছেদেরও হুমকি দিয়েছেন বলে দাবি করা হয়। আল মামুন বাবু উপজেলার গণেশপুর ইউনিয়নের মৃত কাদের খানের ছেলে।

অনুসন্ধানে জানা গেছে, ২০১৭ সালের ৬ সেপ্টেম্বর মান্দা থানার পুলিশ বাবুকে হেরোইনসহ আটক করে। এ ঘটনায় দীর্ঘদিন হাজতবাস করে বাবু। জামিনে বেরিয়ে এসে সে আরো বেপরোয়া হয়ে ওঠে। অভিযোগ রয়েছে, প্রতি রাতে বাবুর বাড়িতে মাদকের আসর বসে। একই সঙ্গে বাইরে থেকে নারী ভাড়ায় এনে দেহ ব্যবসা চালানো হয়। তা ছাড়া তার বিরুদ্ধে জমি দখলেরও অভিযোগ রয়েছে।

ভুক্তভোগী আলেফ উদ্দিন জানান, ‘আমার বেশ কিছু জমি দখল করে সুপারি বাগান তৈরি করেছে বাবু।’

মীরপুর গ্রামের বাসিন্দা আলতাফ হোসেন বিটাল, আব্দুর রাজ্জাক, হাবিবুর রহমান, শফিকুল ইসলামসহ আরো অনেকে জানান, বাবু এলাকার চিহ্নিত একজন মাদক কারবারি। তার বাড়িতে রাতে মাদকের আসর বসে।

মন্তব্য



সাতদিনের সেরা