kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

চার জেলায় নারীসহ ছয়জনের লাশ

প্রিয় দেশ ডেস্ক   

১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



খুলনা, মৌলভীবাজারের বড়লেখা, মাদারীপুরের শিবচর ও ময়মনসিংহের গফরগাঁওয়ে দুই নারীসহ ছয়জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

বড়লেখা (মৌলভীবাজার) : বড়লেখা উপজেলার আলাদা স্থান থেকে গতকাল শনিবার তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশ তিনটি মৌলভীবাজারের ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে তিনটি অপমৃত্যুর মামলা হয়েছে। জানা যায়, সরুয়ামাঝি গ্রাম থেকে গতকাল সকালে সিএনজিচালিত অটোরিকশার চালক আলী আছকরের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। একই সময় চুকারপুঞ্জি এলাকায় মাধবছড়া খালের পানি থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয় মানসিক ভারসাম্যহীন নারীর লাশ। তবে তাঁর পরিচয় জানা যায়নি। অন্যদিকে দুপুরে উপজেলার চানপুর গ্রাম থেকে উদ্ধার করা হয়েছে কৃষক রণজিত দাসের ঝুলন্ত লাশ।

শিবচর (মাদারীপুর) : শিবচর উপজেলায় পদ্মা নদী থেকে অজ্ঞাতপরিচয় নারীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বিকেলে নদীর চায়না চ্যানেলের কাছ থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশটি কলাগাছের ভেলার সঙ্গে বাঁধা ছিল।

সহকারী পুলিশ সুপার (শিবচর-রাজৈর সার্কেল) আবির হোসেন বলেন, ময়নাতদন্তের জন্য লাশটি মর্গে পাঠানো হয়েছে।

খুলনা : ভৈরব নদ থেকে অজ্ঞাতপরিচয় যুবকের (২৫) গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুরে নগরীর দৌলতপুরে বিএল কলেজের পেছনে নদের তরফদার ঘাট থেকে লাশটি উদ্ধার হয়। দৌলতপুর থানার ওসি কাজী মোস্তাক বলেন, লাশের ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

গফরগাঁও (ময়মনসিংহ) : গফরগাঁও উপজেলায় ব্রহ্মপুত্র নদ থেকে অজ্ঞাতপরিচয় যুবকের (৩৫) গলিত লাশ উদ্ধার করা হয়েছে।  গতকাল দুপুরে বালুয়াকান্দা দক্ষিণপাড়ায় নদী থেকে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান বিষয়টি নিশ্চিত করেছেন। 

মন্তব্য



সাতদিনের সেরা