kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

পত্নীতলায় ক্ষুদ্র জাতির ছাত্র-ছাত্রীর লাশ

ভাঙ্গুড়া, ধুনটে আরো দুই মরদেহ

প্রিয় দেশ ডেস্ক   

১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নওগাঁর পত্নীতলায় একই গাছ থেকে ক্ষুদ্র জাতিসত্তার দুই ছাত্র-ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। অন্যদিকে পাবনার ভাঙ্গুড়ায় গৃহবধূ ও বগুড়ার ধুনটে কৃষকের মরদেহ মিলেছে। বিস্তারিত কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবরে :  

ধামইরহাট (নওগাঁ) : নওগাঁর পত্নীতলায় গোপীনগর ঈদগাহ মাঠে একই গাছ থেকে ক্ষুদ্র জাতিসত্তার দুই ছাত্র-ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে উদ্ধার করা লাশ দুটি পত্নীতলা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র জয় হেমরম (১৫) ও নজিপুর মহিলা ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী কাজলী মুরমুর (১৮)। তাদের মধ্যে জয় গোপীনগর আদিবাসীপাড়ার সুধির হেমরমের ছেলে ও কাজলী একই পাড়ার ফ্যান্সিস মুরমুর মেয়ে। দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে জানা গেছে। তবে পরিবারের কোনো বক্তব্য পাওয়া যায়নি। লাশ দুটি ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পত্নীতলা থানার ওসি পরিমল কুমার চক্রবর্তী জানান, ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। 

ভাঙ্গুড়া (পাবনা) : ভাঙ্গুড়া উপজেলার রূপসী গ্রাম থেকে গত শুক্রবার রাতে গৃহবধূ বেবী খাতুনের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি একই গ্রামের ময়ছের আলীর স্ত্রী।

এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। জানা যায়, স্বামীর চাপে একাধিক এনজিও থেকে ঋণ নিয়েছিলেন বেবী। কিন্তু কিস্তিতে ঋণের টাকা পরিশোধ করছিলেন না তাঁর স্বামী। ফলে এনজিওকর্মীদের চাপের মুখে পড়েন বেবী। এর জেরে শুক্রবার বিকেলে তিনি কীটনাশক পানে আত্মহত্যা করেন বলে পরিবারের অভিযোগ।

ধুনট (বগুড়া) : ধুনট উপজেলার বড়িয়া গ্রাম থেকে গতকাল সকালে কৃষক শহিদুল ইসলামের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে স্বজনরা। তিনি একই গ্রামের রিফাজ উদ্দিনের ছেলে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা