kalerkantho

শনিবার  । ১৯ অক্টোবর ২০১৯। ৩ কাতির্ক ১৪২৬। ১৯ সফর ১৪৪১         

সিলেটে মিলল কুমিল্লার ব্যবসায়ীর লাশ

চার স্থানে আরো দুই খুন, দুই মরদেহ

প্রিয় দেশ ডেস্ক   

৯ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কুমিল্লার মুরাদনগরের ওষুধ ব্যবসায়ীর লাশ মিলেছে সিলেটের দক্ষিণ সুরমায়। হবিগঞ্জের মাধবপুরে গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। নরসিংদীর মাধবদী ও ফরিদপুরের সালথায় দুই গৃহবধূ এবং মাগুরার শ্রীপুরে চরমপন্থী দলের সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

মুরাদনগর (কুমিল্লা) : মুরাদনগরের শ্রীকাইল গ্রামের ওষুধ ব্যবসায়ী শেখ মো. দবির হোসেনকে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ করেছে পরিবার। তাদের আরো অভিযোগ, পাওনা টাকা না দেওয়ার জেরে দবিরকে হত্যা করা হতে পারে। গত মঙ্গলবার রাতে সিলেটের দক্ষিণ সুরমা এলাকায় ভাড়া বাসা থেকে তাঁর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সংশ্লিষ্ট থানার পুলিশ। দক্ষিণ সুরমা থানার (ওসি) খায়রুল ফজল বলেন, ‘ময়নাতদন্তের প্রতিবেদন পেলে নিশ্চিত হওয়া যাবে কিভাবে তাঁর মৃত্যু হয়েছে।’

হবিগঞ্জ : মাধবপুর শহরের ফায়ার সার্ভিস এলাকায় পারিবারিক কলহের জেরে গৃহবধূ মনি বেগমকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। গতকাল বিকেলে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মনির মৃত্যু হয়। এ ঘটনায় অভিযুক্ত স্বামী মোশাহিদ মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। মাধবপুর থানার ওসি (তদন্ত) গোলাম দস্তগীর আহমেদ জানান, মোশাহিদ মাদকাসক্ত ও চুরিসহ বিভিন্ন মামলার আসামি।

নরসিংদী : মাধবদী বাসস্ট্যান্ডের পশ্চিম পাশে পরিত্যক্ত জায়গা থেকে গতকাল সকালে গৃহবধূ খুশি আক্তারের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি মাধবদী পৌর এলাকার উত্তর বিরামপুর মহল্লার সাহু মিয়ার (মৃত) স্ত্রী। গত বুধবার রাতে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে তিনি নিখোঁজ ছিলেন। মাধবদী থানার উপপরিদর্শক (এসআই) এনায়েত কবির মামুন বলেন, সুরতহাল শেষে লাশের ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ফরিদপুর : সালথা উপজেলায় গৃহবধূ ফজরা বেগমকে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। খবর পেয়ে পুলিশ গত বুধবার রাতে ফুকরা গ্রাম থেকে লাশটি উদ্ধার করে। ফজরা একই গ্রামের শওকত শেখের স্ত্রী। মাত্র ৯ মাস আগে তাঁদের বিয়ে হয়েছে।

মাগুরা : শ্রীপুরের আলমডাঙ্গা গ্রাম থেকে গত বুধবার সন্ধ্যায় যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশটি পাশের রাজবাড়ীর কালুখালীর নগরবাথান গ্রামের আকবর আলীর ছেলে ফিরোজ জোয়ার্দারের।

মন্তব্য



সাতদিনের সেরা