kalerkantho

সোমবার । ১৪ অক্টোবর ২০১৯। ২৯ আশ্বিন ১৪২৬। ১৪ সফর ১৪৪১       

হবিগঞ্জে চা বাগানে ফের ডাকাতি

হবিগঞ্জ ও মাধবপুর প্রতিনিধি   

৫ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



হবিগঞ্জে চা বাগানে ফের ডাকাতি

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার দেউন্দি চা বাগানের চিকিৎসকের বাংলোয় ডাকাতি হয়েছে। শনিবার রাতে ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে মালামাল লুটে নেয়। ছবিটি গতকাল তোলা। ছবি : কালের কণ্ঠ

হবিগঞ্জের চুনারুঘাটে চা বাগানের বাংলোতে আবারও ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার রাত ১টায় উপজেলার দেউন্দি চা বাগানের চিকিৎসকের বাংলোয় ডাকাতি হয়েছে। এ সময় ডাকাতরা বাংলোয় থাকা বাগানের ম্যানেজার ও তাঁর পরিবারকে অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালংকারসহ পাঁচ লাখ টাকার মালামাল নিয়ে গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, চুনারুঘাট উপজেলার দেউন্দি চা বাগানের পাহারাদার রবি ও সন্তোষকে হাত-পা বেঁধে সাত-আটজনের একটি ডাকাতদল বাগানের ম্যানেজার ডা. অনিমেষ গুলদারের বাংলোর গেট কেটে বাসায় প্রবেশ করে। পরে বাসায় থাকা সব সদস্যকে অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালংকারসহ পাঁচ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। খবর পেয়ে রবিবার দুপুরে সিলেটের ডিআইজি কামরুল ইসলাম, অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র ও হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এর আগে গত সপ্তাহে চুনারুঘাট উপজেলার দেউন্দি কম্পানির অপর বাগান লালচান চা বাগানের ম্যানেজারের বাংলোতেও ডাকাতির ঘটনা ঘটেছিল। এ ব্যাপারে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বলেন, ডাকাতদের ধরতে অভিযান চলছে।

এদিকে কয়েক দিন ধরে ডাকাত আতঙ্কে নির্ঘুম রাত কাটাচ্ছে হবিগঞ্জ জেলার মাধবপুরবাসী। ইতিমধ্যেই বেশ কয়েটি গ্রামের মসজিদের মাইকে এ ব্যাপারে এলাকাবাসীকে সর্তক করে দেওয়া হয়েছে। সম্প্রতি মিয়ানমারের  রাষ্ট্রদূতের গ্রামের বাড়িসহ মাধবপুরে বেশ কয়েটি ডাকাতি ও চুরির ঘটনায় এ আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

এ ব্যাপারে থানার ওসি কে এম আজমিরুজ্জামান বলেন, এ ব্যাপারে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে।

 

মন্তব্য



সাতদিনের সেরা