kalerkantho

ধুনটে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা,বখাটে গ্রেপ্তার

ধুনট (বগুড়া) প্রতিনিধি   

৫ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বগুড়ার ধুনট উপজেলায় স্কুলছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে পাটক্ষেতের ভেতর ধর্ষণচেষ্টার মামলায় মিঠু মণ্ডল (৩০) নামের এক বখাটে কৃষককে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার তাকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মিঠু মণ্ডল উপজেলার নিমগাছি ইউনিয়নের নান্দিয়ারপাড়া গ্রামের আলতাব আলীর ছেলে। ধর্ষণচেষ্টার ঘটনায় গত বুধবার তার নামে থানায় মামলা করে ভুক্তভোগী।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ফরিদপুর এলাকার এক স্কুলছাত্রীকে এক বছর ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল মিঠু মণ্ডল। কিন্তু তার প্রেমের প্রস্তাবে সাড়া দেয়নি মেয়েটি। তার পরও স্কুলে যাতায়াতের পথে প্রায়ই মেয়েটিকে উত্ত্যক্ত করে মিঠু মণ্ডল। মেয়েটির পক্ষ থেকে এ বিষয়টি মিঠুর মা-বাবাকে জানানো হয়। কিন্তু মিঠুর পরিবারের পক্ষ থেকে কোনো বিচার পায়নি মেয়েটি। পরিবারের কাছে বিচার চাওয়ায় মেয়েটির ওপর ক্ষুব্ধ হয় মিঠু।

গত ৩০ জুলাই সকালের দিকে নান্দিয়ারপাড়া গ্রামে ফাঁকা মাঠের ভেতর নিজের ক্ষেতের পাট কাটতে ছিল মিঠু। এ অবস্থায় মেয়েটি স্কুলের উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে মিঠুর পাটক্ষেতের পাশের রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিল। এ সময় মেয়েটিকে টেনেহিঁচড়ে পাটক্ষেতের ভেতর নিয়ে ধর্ষণের চেষ্টা করে মিঠু। তখন মেয়েটির চিৎকারে পাশে কাজ করতে থাকা কয়েকজন কৃষক ঘটনাস্থলে পৌঁছলে মিঠু কৌশলে সটকে পড়ে। এ ঘটনায় গত ৩১ জুলাই রাতে মেয়েটি বাদী হয়ে মিঠুর বিরুদ্ধে থানায় মামলা করে। ঘটনার পর থেকে মিঠু পলাতক ছিল।

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন বলেন, মিঠু মণ্ডলকে শনিবার রাত ১২টার দিকে শেরপুর শহর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

 

মন্তব্য