kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

সখীপুরে ছেলেকে ফিরে পেতে বাবার আকুতি

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

৩ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সখীপুরে ছেলেকে ফিরে পেতে বাবার আকুতি

টাঙ্গাইলের সখীপুরে এক মাস সাত দিন ধরে নিখোঁজ ব্যবসায়ী আক্কাস আলীকে (২৮) জীবিত ফেরত চেয়ে সংবাদ সম্মেলন করেছে তাঁর পরিবার। শুক্রবার দুপুরে সখীপুর প্রেস ক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে আক্কাসের বাবা জবেদ আলী লিখিত বক্তব্য পাঠ করেন।

জবেদ আলী বলেন, ‘ছেলেকে না পেয়ে গত ৯ জুলাই টাঙ্গাইল সদর থানায় অপহরণের অভিযোগ করেছি। মনে হচ্ছে দেলদুয়ার উপজেলার বরটিয়া গ্রামের বিপ্লবই পূর্বপরিকল্পিতভাবে আমার ছেলেকে অপহরণ করেছে। আমার ছেলেকে জীবিত ফেরত চাই।’

জানা যায়, গত ২৫ জুন উপজেলার কৈয়ামধু গ্রামের জবেদ আলীর ছেলে ব্যবসায়ী আক্কাস আলী সৌদি আরব থেকে দেশে আসেন। দেশে আসার সময় তাঁর প্রবাসী বন্ধু এছাক আলী বেশ কিছু জিনিসপত্র তাঁর কাছে দিয়ে দেন। ২৬ জুন সকালে এসব জিনিস এছাকের গ্রামের বাড়ি দেলদুয়ার উপজেলার বরটিয়া গ্রামে পৌঁছে দিতে আক্কাস বাড়ি থেকে বের হন। কিন্তু ওই দিন এছাকের সহোদর বিপ্লব হাসান মোবাইল ফোনে আক্কাসকে জিনিসপত্র নিয়ে বাড়িতে না এসে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ভাতকুড়া বাইপাসে থাকতে বলেন। এর পর থেকেই আক্কাস নিখোঁজ এবং তাঁর মোবাইল ফোনটিও বন্ধ। এক মাস সাত দিন পেরিয়ে গেলেও আক্কাস আর বাড়ি ফেরেননি।

মন্তব্য



সাতদিনের সেরা