kalerkantho

বৃহস্পতিবার । ২৯ শ্রাবণ ১৪২৭। ১৩ আগস্ট ২০২০ । ২২ জিলহজ ১৪৪১

ডাকাত সন্দেহে পুলিশ আটক!

এলাকাবাসীর নামে মামলা

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি   

১৬ জুন, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গভীর রাতে সাদা পোশাকে অভিযানে গিয়েছে পুলিশ। বাড়ির সদস্যরা ভয়ে ডাকাত বলে চিৎকার দিতেই ছুটে আসে প্রতিবেশীরা। তারা এসে ডাকাত সন্দেহে ওই চার পুলিশ সদস্যকে আটক করে। খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ এসে তাঁদের উদ্ধার করে। পাবনার ঈশ্বরদী উপজেলার মাঝদিয়া ইসলামপাড়ায় মওলা বক্সের বাড়িতে গত বুধবার এই ঘটনা ঘটে।

এ ঘটনায় ইয়াবাসহ কারবারিকে ছিনিয়ে নেওয়ার অভিযোগে বাড়িওয়ালাসহ এলাকাবাসীর বিরুদ্ধে থানায় দুটি মামলা করেছে পুলিশ। এখন গ্রেপ্তার আতঙ্কে বাড়িছাড়া আসামিরা। এলাকাবাসীর দাবি, এ ঘটনা পুলিশের অরাজকতা। আর পুলিশ বলছে, ঘটনাটি মাদকসংক্রান্ত। গতকাল শনিবার ঘটনাস্থল ঘুরে, হাসপাতাল ও থানা সূত্রে এসব তথ্য পাওয়া গেছে।

এলাকাবাসী ও বাড়ির মালিক মওলা বক্স জানান, গভীর রাতে কে বা কারা তাঁর বাড়িতে প্রবেশ করে দরজায় ধাক্কা দেয়। এত রাতে কে—জিজ্ঞাসা করা হলে একজন নিজেকে পুলিশ পরিচয় দেন। দরজা খুলতেই তারা হুড়াহুড়ি করে ঘরের মধ্যে ঢুকে সব আসবাব তছনছ করতে শুরু করে। এ সময় তারা ঘরে থাকা এক লাখ ৮০ হাজার টাকা লুট করে। এতে আতঙ্কিত হয়ে ডাকাত বলে চিৎকার দিলে আশেপাশের লোকজন এসে তাদের আটক করে। পরে পুলিশের একটি দল এসে আটককৃতদের উদ্ধার করে। পুলিশ এখন তাঁদের মাদক কারবারি বলে প্রচার করছে। কিন্তু তাঁদের কেউই মাদকের সঙ্গে সংশ্লিষ্ট নয় বলে তিনি জানিয়েছেন।

মন্তব্য



সাতদিনের সেরা