kalerkantho

বুধবার । ২৬ জুন ২০১৯। ১২ আষাঢ় ১৪২৬। ২৩ শাওয়াল ১৪৪০

কেন্দুয়ায় দুই পক্ষের সংঘর্ষে আহত ৪০ আটক ১৭

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি   

১২ জুন, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নেত্রকোনার কেন্দুয়ায় এক কৃষকের জমির ধান কেটে না দেওয়া নিয়ে সৃষ্ট সংঘর্ষে কমপক্ষে ৪০ জন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার উপজেলার নওপাড়া ইউনিয়নের দুর্গাপুর মোড় এলাকায় এ ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ অভিযান চালিয়ে বিপুলসংখ্যক দেশীয় অস্ত্র উদ্ধার করে ও ১৭ জনকে আটক করে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দুর্গাপুর গ্রামের কৃষক মহিউদ্দিন বোরো মৌসুমে তাঁর ধান কাটার জন্য দিনমজুরদের সঙ্গে চুক্তি করেন। কিন্তু দিনমজুররা ধান কেটে না দেওয়ায় তা নিয়ে সৃষ্ট বিরোধ গতকাল বড় আকার ধারণ করে। এ বিরোধের জেরে নওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওসমান গণি এবং নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলামের অনুসারীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের কমপক্ষে ৪০ জন আহত হয়।

আহত মজিদ মেম্বার ও তাঁর ছেলে আবদুস সালামসহ কয়েকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে গেলে সেখানে তাদের ওপর প্রতিপক্ষের লোকজন আবার হামলা চালায়। এতে মজিদ মেম্বার ও আবদুস সালাম গুরুতর আহত হন। পরে তাঁদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ছাড়া আহত আরো কয়েকজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মন্তব্য