kalerkantho

রবিবার। ১৬ জুন ২০১৯। ২ আষাঢ় ১৪২৬। ১২ শাওয়াল ১৪৪০

মাদারীপুরে আওয়ামী লীগের ২২ নেতা বহিষ্কৃত

মাদারীপুর প্রতিনিধি   

১২ জুন, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাজল কৃষ্ণ দের বিপক্ষে অবস্থান নেওয়ায় জেলা ও উপজেলা আওয়ামী লীগের ২২ নেতাকে সাময়িক বহিষ্কার করেছে জেলা আওয়ামী লীগ। মঙ্গলবার দুপুরে শহরের পুরান বাজার জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের এ তথ্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা।

সংবাদ সম্মেলনে শাহাবুদ্দিন আহমেদ বলেন, আগামী ১৮ জুন মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সেখানে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে। কিন্তু তাঁর বিপক্ষে অবস্থান নেয় জেলা ও উপজেলা আওয়ামী লীগের কিছু নেতাকর্মী। তাদের কারণ দর্শানোর জন্য বলা হলেও কোনো জবাব দেয়নি। পরে গত ১০ জুন কার্যনির্বাহী কমিটি দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে শাস্তিমূলক ব্যবস্থা হিসেবে জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ আবুল বাশারসহ ছয়জন ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ সাখাওয়াত হোসেন সেলিমসহ ১৬ জনকে বহিষ্কার করে কেন্দ্রে সুপারিশ পাঠানো হয়।

বহিষ্কৃৃতরা হলো সৈয়দ আবুল বাশার, খায়রুল হাসান, শাখাওয়াত হোসেন, আব্দুর রব, নুরুল আলম, মোতালেব মিয়া, কুদ্দুস মল্লিক, মজিবর রহমান, সোহরাব খান, সিরাজুল ইসলাম, ফারুক খান, আবদুর রশিদ প্রমুখ।

মন্তব্য