kalerkantho

মঙ্গলবার । ২৩ জুলাই ২০১৯। ৮ শ্রাবণ ১৪২৬। ১৯ জিলকদ ১৪৪০

বড়াইগ্রামে ছাত্রলীগ নেতা খুন

আরো তিন জেলায় তিন লাশ

প্রিয় দেশ ডেস্ক   

৪ জুন, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নাটোরের বড়াইগ্রামে চাঁদা তোলাকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ছাড়া পিরোজপুরের ইন্দুরকানী, সুনামগঞ্জের দিরাই ও টাঙ্গাইল সদর উপজেলায় তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

বড়াইগ্রাম (নাটোর) : ঈদগাহ সাজানোর চাঁদা তোলাকে কেন্দ্র করে বড়াইগ্রামের বনপাড়া পৌর ছাত্রলীগের সহসভাপতি সোহেল রানাকে (২৮) হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। রবিবার সন্ধ্যার পর বনপাড়া পৌরসভার রশিদ ডিলারের মোড়ে এ ঘটনা ঘটে। নিহত সোহেল পৌরসভার মহিষভাঙ্গা এলাকার খলিলুর রহমান প্রামাণিকের ছেলে।

বড়াইগ্রাম থানার ওসি দিলিপ কুমার দাস জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। হত্যার কারণ উদ্ঘাটনের চেষ্টা চলছে।

ইন্দুরকানী (পিরোজপুর) : ইন্দুরকানীতে সহপাঠীদের হাতে অপহৃত স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলার উমেদপুর এলাকার একটি ডোবা থেকে পিরোজপুর ডিবি ও ইন্দুরকানী থানা পুলিশ লাশটি উদ্ধার করে। পুলিশ মূল অপহরণকারী সোহানসহ আটজনকে গ্রেপ্তার করেছে।

নবীগঞ্জ (হবিগঞ্জ) : নিখোঁজের আট দিন পর জীবন দাশ নামের (২৮) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। জীবন দাশ সুনামগঞ্জের দিরাই উপজেলার বোয়াইল্লা গ্রামের জয়কৃষ্ণ দাশের ছেলে। নবীগঞ্জ থানার ওসি ইকবাল লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।

টাঙ্গাইল : সদর উপজেলার কাজীপুর মহিলা মাদরাসার কাছ থেকে গতকাল সকালে এক ব্যবসায়ীর মাথা ও পাবিহীন মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত ব্যবসায়ী হলেন টাঙ্গাইল পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের বেড়াবুচনা এলাকার মহর আলী (৪০)। তিনি বেড়াবুচনা বউবাজারে ফার্নিচারের ব্যবসা করতেন।

টাঙ্গাইল থানার ওসি সায়েদুর রহমান জানান, কাজীপুর মহিলা মাদরাসার কাছে একটি স্যুটকেস পড়ে থাকতে দেখে স্থানীয়দের সন্দেহ হয়। তারা থানায় খবর দিলে পুলিশ গিয়ে স্যুটকেসের ভেতর থেকে মাথা ও পাবিহীন মরদেহটি উদ্ধার করে। পরে মহর আলীর পরিবারের সদস্যরা লাশ শনাক্ত করে। পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

মন্তব্য