kalerkantho

শুক্রবার । ১৩ ডিসেম্বর ২০১৯। ২৮ অগ্রহায়ণ ১৪২৬। ১৫ রবিউস সানি          

সৈয়দপুরসহ চার স্থানে ৫ লাশ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

১৩ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নীলফামারীর সৈয়দপুরে গত বৃহস্পতিবার দুটি লাশ উদ্ধার করা হয়। এর মধ্যে একজন স্কুলছাত্র, অন্যজন চটপটি বিক্রেতা। সৈয়দপুরের বাঙ্গালীপুর ইউনিয়নের খড়খড়িয়া নদীরপার এলাকার বাড়ি থেকে স্কুলছাত্র মিঠুন চন্দ্র রায়ের লাশ উদ্ধার করা হয়। আর চটপটি বিক্রেতা এমদাদুল হকের (৪৫) লাশ উদ্ধার করা হয় পৌর এলাকার ওয়াপদা নতুন হাট দক্ষিণপাড়ার তাঁর বাড়ির পেছনের গাছে ঝুলন্ত অবস্থায়।

এ দুটি ঘটনায় সৈয়দপুর থানায় দুটি অপমৃত্যু মামলা হয়েছে। তবে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন এমদাদুল হককে পিটিয়ে হত্যা করে লাশ বাড়ির পেছনে গাছে ঝুলিয়ে রাখে বলে অভিযোগ তাঁর পরিবারের। গত বৃহস্পতিবার রাতে এমদাদুলের মেয়ে ইনতেজা আক্তার সৈয়দপুর থানায় এই বিষয়ে লিখিত অভিযোগ দেন।

এদিকে একই দিন গলায় ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার হওয়া খড়খড়িয়া নদীরপার এলাকার তাপস চন্দ্র রায়ের ছেলে মিঠুন রায় মাদকাসক্ত ছিল বলে জানা গেছে। ঘটনার দিন বৃহস্পতিবার সকালে সে মায়ের কাছে মাদক সেবনের জন্য টাকা চেয়ে না পেয়ে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও পৌর শহরের টিকাপাড়া এলাকা থেকে গোকুল রায় (৪০) নামের এক স্বর্ণ ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে সিএম আইয়ুব বালিকা উচ্চ বিদ্যালয়ের পাশের রাস্তা থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ। গোকুল রায় শহরের স্বনামধন্য প্রিয়া জুয়েলার্সের স্বত্বাধিকারী উত্তম রায়ের ছোট ভাই। এ ঘটনায় সন্দেহভাজন দুজনকে আটক করেছে পুলিশ।

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় কামরুজ্জামান রকি (২৮) নামের এক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে উপজেলার ছোট আজলদী বাজারে ওই ব্যবসায়ীর দোকান থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ। রাতে ওই দোকানে কামরুজ্জামান একাই থাকতেন। উপজেলার নারান্দী ইউনিয়নের সন্মানিয়া গ্রামের ইসরাঈলের ছেলে কামরুজ্জামান অবিবাহিত ছিলেন।

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : কলাপাড়ার কুয়াকাটায় মোটরসাইকেলের গ্যারেজ থেকে মো. রুবেল হোসেন (২৪) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে কুয়াকাটার কচ্ছপখালিক গ্রামের বাড়ির নিজস্ব গ্যারেজ থেকে লাশ উদ্ধার করা হয়।

এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় বাবার সঙ্গে রুবেলের ঝগড়া হয়। পরে সকালে ছোট ভাই দোকান খুলতে গিয়ে রুবেলকে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে খবর দেয়।

মন্তব্য



সাতদিনের সেরা