kalerkantho

মঙ্গলবার । ১০ ডিসেম্বর ২০১৯। ২৫ অগ্রহায়ণ ১৪২৬। ১২ রবিউস সানি     

প্রধানমন্ত্রীকে কটূক্তি

পঞ্চগড়ে আ. লীগ সমর্থক জেলহাজতে

পঞ্চগড় প্রতিনিধি   

২৭ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পঞ্চগড়ে প্রকাশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করার অভিযোগে পলাশ কুমার রায় নামের আওয়ামী লীগের এক সমর্থককে গতকাল মঙ্গলবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। পলাশ আটোয়ারী উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মীরা রানীর ছেলে। সম্প্রতি অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে নিজেও ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাও করেন পলাশ।

মামলার বিবরণ ও পুলিশের দেওয়া তথ্য অনুযায়ী, পলাশ সোমবার দুপুরে পঞ্চগড় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে তাঁর বিরুদ্ধে একটি কম্পানির করা ৩০ লাখ টাকা আত্মসাতের মামলা প্রত্যাহার দাবিতে পরিবারের লোকজন নিয়ে অনশন শুরু করেন। পরে সেখান থেকে উঠে পঞ্চগড় শের-ই-বাংলা পার্কসংলগ্ন মহাসড়কে এসে মানববন্ধন শুরু করে তারা। একপর্যায়ে রাস্তা বন্ধ করে হ্যান্ডমাইকের সাহায্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে কটূক্তি করেন পলাশ। এমনকি প্রশাসন ও পুলিশ বাহিনী সম্পর্কেও অশালীন বক্তব্য দেন। তখন স্থানীয়রা ক্ষুব্ধ হয়ে তাঁকে আটক করে পঞ্চগড় সদর থানা পুলিশের কাছে তুলে দেয়। বিকেলে পঞ্চগড় জেলা শহরের ধাক্কামারা এলাকার রাজিব রানা নামের এক যুবক পলাশের বিরুদ্ধে পঞ্চগড় সদর থানায় মামলা করেন।

পঞ্চগড় সদর থানার এসআই শাহীনুজ্জামান শাহীন বলেন, মামলার পরিপ্রেক্ষিতে পলাশকে আদালতে হাজির করা হলে আদালত তাঁকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

মন্তব্য



সাতদিনের সেরা