kalerkantho

বুধবার । ১৬ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৬ সফর ১৪৪১       

ভালুকায় আন্ত জেলা ডাকাতদলের দুই সদস্য গ্রেপ্তার

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি   

২৪ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ময়মনসিংহের ভালুকায় আন্ত জেলা ডাকাতদলের দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। গত শুক্রবার রাতে পৃথক অভিযান চালিয়ে মো. রফিকুল ইসলাম (৩৫) ও মো. রিয়াদ (২৬) নামে এই দুই সদস্যকে গ্রেপ্তার করে ভালুকা মডেল থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ৮ মার্চ রাত সাড়ে ৩টার দিকে ভালুকা পৌরসভার শহীদ নাজিম উদ্দিন সড়কের ‘ডিজিটাল পাওয়ার’ নামের দোকানে ডাকাতি করে প্রায় আট লাখ টাকা মূল্যের ব্যাটারি ও নগদ টাকা লুটে নেয় একটি সশস্ত্র ডাকাতদল। এ সময় তারা একজন পাহারাদারকে কুপিয়ে আহত করে এবং আরেকজনকে গাড়িতে তুলে নিয়ে যায়। এ ঘটনায় দোকান মলিক আব্দুল্লাহ আল নোমান চয়েজ ভালুকা মডেল থানায় মামলা করলে পুলিশ তদন্ত শুরু করে। তদন্তের সূত্র ধরে গত শুক্রবার রাতে প্রথমে রফিকুল ইসলামকে এবং পরে রিয়াদকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের স্বীকারোক্তিতে পালিয়ে যাওয়া আরেক ডাকাতের বাড়ি থেকে  ডাকাতি হওয়া আটটি ব্যাটারি এবং ডাকাতির কাজে ব্যবহূত একটি এয়ারগান, চারটি বড় রামদা, চাপাতি, ছোরা, চাকুসহ বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

ভালুকা মডেল থানার এসআই ইকবাল হোসেন বলেন, ‘গ্রেপ্তারকৃতরা আন্ত জেলা ডাকাতদলের সক্রিয় সদস্য। রফিকুলের নামে ভালুকা ও কাপাসিয়া থানায় দুটি ডাকাতির মামলা রয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।’

অন্য ডাকাতদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছেন ভালুকা মডেল থানার ওসি ফিরোজ তালুকদার।

 

 

মন্তব্য



সাতদিনের সেরা