kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

বখাটেদের আক্রমণে দুই শিশুসহ বৃদ্ধা আহত

নড়াইল প্রতিনিধি   

১৭ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নড়াইল সদরের বাজার শিঙ্গিয়া গ্রামে শুক্রবার রাতে বখাটেদের ছুরিকাঘাতে দুই শিশুসহ এক বৃদ্ধা আহত হয়েছেন। আহতরা হলেন রাবেয়া (১১), হেনা (৮) ও তাদের দাদি জাহানারা বেগম (৫০)। আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নড়াইল সদর থানায় মামলা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বাজার শিঙ্গিয়া গ্রামের সাইদ বিশ্বাসের ছেলে রকিবুল ইসলাম মিঠু একই গ্রামের রতন বিশ্বাসের মেয়েকে পড়াতেন। এর মধ্যে ওই মেয়েকে প্রেমের প্রস্তাব দেয় মিঠু। তাতে সে সাড়া না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে শুক্রবার সন্ধ্যায় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাকে তুলে নিতে আসে মিঠুর আরো তিন ভাইসহ সাত-আটজন। তারা জোর করে ওই মেয়েকে তুলে নিতে চাইলে তাতে বাধা দেন পাশের বাড়ির আট বছরের এক শিশু। এ সময় বখাটেরা তার বুকে ছুরিকাঘাত করে। পরে তারা ওই মেয়ে ও তার দাদিকে এলোপাতাড়ি ছুুরিকাঘাত করে। আহতদের প্রথমে নড়াইল সদর হাসপাতালে এবং পরে সেখান থেকে যশোর সদর ও সবশেষে ঢাকায় পাঠানো হয়।

নড়াইল সদর থানার ওসি মো. ইলিয়াস হোসেন জানান, শুক্রবার রাতেই মামলা হয়েছে। মিঠুর ভাই উজ্জ্বল বিশ্বাসকে শনিবার বিকেলে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিকভাবে পুলিশের কাছে সে ঘটনায় সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে।

মন্তব্য



সাতদিনের সেরা