kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

পুলিশের সঙ্গে গোলাগুলি দুজন বিদ্ধ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া ও পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি   

২২ জানুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বগুড়ার শিবগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ অবস্থায় জুয়েল ফকির (৩৮) নামের এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। জুয়েল উপজেলার বিহার পশ্চিমপাড়ার মৃত আয়েজ ফকিরের ছেলে। সোমবার দুপুরে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ১০ জানুয়ারি বিকেলে শিবগঞ্জে মসলা গবেষণা কেন্দ্রের সামনে থেকে এক ব্যবসায়ীর ২৫ লাখ টাকা ছিনতাই হয়। সে মামলায় গ্রেপ্তার ইয়াছিন আলী নামের একজন রবিবার ছিনতাইয়ের ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশ রাতে শিবগঞ্জ উপজেলার বিহার পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালায়। এ সময় সেখানে ওত পেতে থাকা দুর্বৃত্তরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি চালায়। এতে ডাকাতদল পালিয়ে গেলেও পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকা জুয়েলকে আটক করে। এ সময় তার কাছ থেকে একটি ওয়ান শ্যুটার গান ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। জুয়েলকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার পানিয়াল পাকা রাস্তার মোড়ে গতকাল সোমবার রাতে পুলিশের সঙ্গে ডাকাতদলের গোলাগুলি হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ সময় একাধিক মামলার আসামি মো. ছানা মিয়া (৪৫) বাঁ পায়ে গুলিবিদ্ধ হন। পরে তাঁকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছানা মিয়া উপজেলার আওলাই ইউনিয়নের ঝিনাইল গ্রামের ইয়াছিন আলীর ছেলে।

পাঁচবিবি থানার ওসি বজলার রহমান জানান, গতকাল রাত ২টার দিকে পুলিশের একটি দল টহল দেওয়ার সময় পানিয়াল মোড়ে ডাকাতির চেষ্টা করে ডাকাতরা। এ সময় ডাকাতদল পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে ছানা মিয়া বাঁ পায়ের গোড়ালিতে গুলিবিদ্ধ হন। পুলিশ আহত ছানা মিয়াকে জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করে।

 

মন্তব্য



সাতদিনের সেরা