kalerkantho

সোমবার । ০৯ ডিসেম্বর ২০১৯। ২৪ অগ্রহায়ণ ১৪২৬। ১১ রবিউস সানি ১৪৪১     

পাথরের ট্রাকে ৭০০ বোতল ফেনসিডিল

গোয়ালঘরে ১০৪ কেজি গাঁজা জব্দ

দিনাজপুর ও বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি   

২২ জানুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দিনাজপুরের ঘোড়াঘাটে ৭০০ বোতল ফেনসিডিলসহ দুজনকে আটক করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার রানীগঞ্জ বাজারে হিলি থেকে ঢাকাগামী একটি পাথরভর্তি ট্রাকে তল্লাশি চালিয়ে ফেনসিডিলসহ তাদের আটক করা হয়। আটককৃতরা হলো বগুড়া সদর উপজেলার দশচিকা দক্ষিণপাড়া গ্রামের মো. সাইদুর রহমান (৩৬) ও গাবতলী উপজেলার কালো ডাঙ্গাপাড়া গ্রামের মো. পাইলট ইসলাম (২১)।

ঘোড়াঘাট থানার ওসি মো. আমিরুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে।

এদিকে নওগাঁর বদলগাছীতে ১০৪ কেজি গাঁজাসহ এক গৃহবধূকে আটক করেছে পুলিশ। গতকাল সকাল ৮টার দিকে উপজেলার সদর ইউনিয়নের সোহাসা গ্রামের আজাদ প্রামাণিকের বাড়ি থেকে গাঁজাগুলো উদ্ধার করা হয়। এ সময় আজাদ প্রামাণিক পালিয়ে গেলেও তাঁর স্ত্রী খোরশেদা বেগমকে (৪৫) আটক করা হয়। সোমবার দুপুরে থানায় সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান বদলগাছী থানার ওসি (তদন্ত) আব্দুল মালেক।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোহাসা গ্রামের আজাদ প্রামাণিকের বাড়ির গোয়ালঘরের মেঝেতে মাটির নিচে পুঁতে রাখা দুটি ড্রাম ও একটি বাক্স থেকে ১০৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটককৃত খোরশেদা বেগম জানান, তাঁর স্বামী নেশা করে; কিন্তু ব্যবসা করে না। সাইদ নামের এক চালক তার স্বামীকে ম্যানেজ করে তাঁদের বাড়িতে গাঁজাগুলো রেখেছে।

মন্তব্য



সাতদিনের সেরা