kalerkantho

সোমবার । ১৪ অক্টোবর ২০১৯। ২৯ আশ্বিন ১৪২৬। ১৪ সফর ১৪৪১       

নান্দাইলে বৃদ্ধের রহস্যজনক মৃত্যু

পরিবারের দাবি হত্যা, ময়নাতদন্ত ছাড়াই দাফন!

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

১৩ জানুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



জমির মালিকানা নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ায় মারা যায় আব্দুল খালেক (৬৫) নামে এক বৃদ্ধ। এ ঘটনায় ছেলে বাদী হয়ে প্রতিপক্ষকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দিলেও পুলিশ সালিসের সময় দিয়ে লাশ বিনা ময়নাতদন্তে দাফনের অনুমতি দিয়েছে। এ ঘটনায় এলাকায় তোলপাড় চলছে। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার ময়মনসিংহের নান্দাইলের শেরপুর ইউনিয়নের রাজাবাড়িয়া গ্রামে।

স্থানীয় সূত্র জানায়, ওই গ্রামের আব্দুল খালেকের বাড়ির পাশে ১৫ শতক জমির মালিকানা নিয়ে দীর্ঘদিন ধরে প্রতিবেশী মৃত আরজ আলীর ছেলে আতাবুর মিয়ার সঙ্গে বিরোধ চলছিল। গত শুক্রবার আতাবুর তাঁর দলবল নিয়ে ওই জমিতে হালচাষ করতে গেলে উত্তেজনা দেখা দেয়। একপর্যায়ে আতাবুর, আবু তালেক ও রাসেলসহ ১০-১২ জন মিলে আব্দুল খালেকের ওপর হামলা চালায়। এ সময় তিনি জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে গেলে নান্দাইল স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে পথেই তাঁর মৃত্যু হয়। এ ঘটনার পর রাতেই ছয়জনকে অভিযুক্ত করে নান্দাইল থানায় একটি অভিযোগ করা হয়।

স্থানীয় সূত্র জানায়, আব্দুল খালেকের পরিবারকে আইনি সহায়তা না নিতে একটি চক্র উঠেপড়ে লাগে। একপর্যায়ে গতকাল সালিসের জন্য দিনক্ষণ ঠিক করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা