kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

ছিনতাইয়ের ১০ লাখ টাকা উদ্ধার গ্রেপ্তার ২

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি   

৯ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



মৌলভীবাজারের বড়লেখার তালিমপুর এলাকায় ব্যবসায়ীর কাছ থেকে ১০ লাখ ৮৬০ টাকা ছিনতাই হওয়ার চার ঘণ্টার মধ্যেই পুরো টাকা উদ্ধার করেছে পুলিশ। এ সময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেলও জব্দ করা হয়।

গত শুক্রবার রাতে ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে রাতেই দুজনকে গ্রেপ্তার করে পুলিশ। তারা হলো তালিমপুরের মঈনুল ইসলাম ওরফে ময়না মিয়ার ছেলে মো. মাহফুজ আলম তুহিন ও কুমারশাইলের গিয়াস উদ্দিনের ছেলে জাকারিয়া। এ ব্যাপারে ছিনতাইয়ের শিকার বড়লেখা বাজারের ব্যবসায়ী জুনেদ আহমদ গ্রেপ্তারকৃত দুজনসহ অজ্ঞাতপরিচয় আরো দুজনের বিরুদ্ধে গতকাল শনিবার বড়লেখা থানায় মামলা করেছেন। পুলিশ তুহিন ও জাকারিয়াকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

গতকাল সন্ধ্যায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বড়লেখা থানার ওসি মো. ইয়াছিনুল হক বলেন, ‘খবর পেয়ে সঙ্গে সঙ্গেই অভিযানে নামে পুলিশ। আনুমানিক চার ঘণ্টার অভিযানে দুজনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ছিনতাই হওয়া পুরো টাকাটাই উদ্ধার করা হয়েছে। ছিনতাইকাজে ব্যবহৃত মোটরসাইকেলও উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা হয়েছে। গ্রেপ্তারকৃত দুজনকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

মন্তব্য



সাতদিনের সেরা