kalerkantho

সোমবার । ১০ কার্তিক ১৪২৭। ২৬ অক্টোবর ২০২০। ৮ রবিউল আউয়াল ১৪৪২

গাইবান্ধা

দুই শিশুকে যৌন নির্যাতন

গাইবান্ধা প্রতিনিধি   

২৬ অক্টোবর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটী ইউনিয়নে একই পরিবারের সাত বছর বয়সী দুই শিশুকে যৌন নির্যাতন করা হয়েছে। তারা স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

এ ঘটনায় অভিযুক্ত দুই ব্যক্তির বিরুদ্ধে গত বুধবার রাতে গাইবান্ধা সদর থানায় একটি মামলা করা হয়েছে। আসামিরা হলেন নুরুন্নবী মিয়া (৫৭) ও তাঁর ছেলে জহির উদ্দিন (৩৫)। নির্যাতিত দুই শিশুর একজনের বাবা মামলাটি করেন। বর্তমানে শিশু দুটি হাসপাতালে চিকিৎসাধীন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার দুপুরের দিকে শিশু দুটিকে মনিহারি দোকানদার নুরুন্নবী মিয়া যৌন নির্যাতন করেন। কাউকে কিছু না বলার জন্য হুমকি দেন। বাড়ি ফেরার পর সন্ধ্যায় শিশু দুটি অসুস্থ হয়ে পড়লে বিষয়টি জানাজানি হয়। দ্রুত দুজনকে চিকিৎসার জন্য গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, হাসপাতালে ভর্তির পর অভিযুক্ত নুরুন্নবীর ছেলে জহির উদ্দিন মামলা না করার জন্য বিভিন্নভাবে তাদের ভয়ভীতি দেখান। হাসপাতাল থেকে তাদের সরিয়ে দেওয়ার চেষ্টাও করেছেন জহির। এরপর থানায় মামলা করা হয়।

এ বিষয়ে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা শাহিনুল ইসলাম জানান, শিশু দুটিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

 

মন্তব্য



সাতদিনের সেরা