kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

ফেরি পারাপারে অতিরিক্ত টাকা

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি   

২৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জে কুশিয়ারা নদীতে ফেরি পারাপারে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার বিকেলে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম মাসুমের কাছে পরিবহন শ্রমিকরা লিখিতভাবে এ অভিযোগ করে।

অভিযোগপত্রে বলা হয়, আব্দুস সামাদ আজাদ মহাসড়কের (পাগলা-জগন্নাথপুর-রানীগঞ্জ-আউশকান্দি আঞ্চলিক) রানীগঞ্জ বাজার এলাকার কুশিয়ারা নদীর ওপর ফেরি পারাপারে বেশ কিছুদিন ধরে রাত ৮টার পর বিভিন্ন যানবাহন থেকে অতিরিক্ত টাকা আদায় করা হচ্ছে। প্রতিটি সিএনজিচালিত অটোরিকশা থেকে ২০০ টাকা ও প্রতিটি ট্রাক থেকে ৫০০ টাকা করে আদায় করা হচ্ছে। এ ছাড়া মাইক্রোবাস ও প্রাইভেট কারসহ বিভিন্ন যানবাহন থেকে অতিরিক্ত ভাড়া আদায় করা হচ্ছে। উপজেলা মাইক্রোবাস শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক রুনু মিয়া বলেন, ‘প্রতিদিন ঢাকাসহ সিলেটের বিভিন্ন অঞ্চলের শত শত যানবাহন রানীগঞ্জ ফেরি দিয়ে চলাচল করে। সম্প্রতি ফেরি পারাপারে অতিরিক্ত টাকা আদায় করা হচ্ছে। তাই প্রতিকার চেয়ে ইউএনওর কাছে আমরা আবেদন করেছি।’

এ ব্যাপারে রানীগঞ্জ ফেরি সার্ভিসের ইজারাদার আব্দুল কাসেমের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও তাঁকে পাওয়া যায়নি। জগন্নাথপুর ইউএনও মাহফুজুল আলম মাসুম অভিযোগের সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা