kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

দুই স্থানে আগুনে পুড়ল ১৪ ঘর

প্রিয় দেশ ডেস্ক   

২৭ আগস্ট, ২০১৬ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



ঝালকাঠির কাঁঠালিয়া ও ফরিদপুরের নগরকান্দায় আলাদা অগ্নিকাণ্ডে ৯টি ব্যবসাপ্রতিষ্ঠান এবং পাঁচটি ঘর পুড়ে গেছে। বিস্তারিত নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে :

ঝালকাঠি : কাঁঠালিয়ার আওড়াবুনিয়া বাজারে গতকাল শুক্রবার ভোরে অগ্নিকাণ্ডে মালামালসহ পুড়ে গেছে ৯টি ব্যবসাপ্রতিষ্ঠান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল ভোরে বাজারের ‘কবির স্টেশনারি’ নামের একটি দোকানের পেছন থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুন পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। আগুনে কাপড়ের দোকান, মোবাইলের দোকান, মুদি দোকান, কসমেটিকসের দোকান, মিষ্টির দোকান, হোটেল এবং লন্ড্রি পুড়ে যায়।

ফরিদপুর : নগরকান্দা উপজেলার ভাটপাড়া গ্রামে গতকাল শুক্রবার দুপুরে আগুন লেগে জাফর মাতব্বরের বসতঘর ও আকবর মাতব্বরের রান্নাঘর পুড়ে গেছে। তালমা ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. বাবলু বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে গত বৃহস্পতিবার বিকেলে অগ্নিকাণ্ডে একই উপজেলার কাজিকান্দা গ্রামের বাবুল ফকির, রূপা বেগম ও ফেলানী বেগমের তিনটি বসতঘর এবং রান্নাঘর পুড়ে যায়।

মন্তব্য



সাতদিনের সেরা