kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

ইটের আঘাতে আহত ব্যক্তির মৃত্যু

তিন স্থানে মিলল তিন লাশ

প্রিয় দেশ ডেস্ক   

২৭ আগস্ট, ২০১৬ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রতিপক্ষের ইটের আঘাতে আহত হওয়ার পর হাসপাতালে চিকিৎসাধীন এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ছাড়া তিন স্থান থেকে ছাত্র, যুবকসহ তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : রূপগঞ্জে প্রতিপক্ষের ইটের আঘাতে আহত হওয়ার পর মোস্তাফা মিয়া (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকালে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার তারাব পৌর এলাকার নোয়াপাড়া এলাকায় ঝগড়া থামাতে গেলে প্রতিপক্ষের লোকজন ইট দিয়ে মোস্তফা মিয়ার মাথা থেঁতলে দেয়। পরে তাঁকে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়।

ফরিদপুর : ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় নিখোঁজের পাঁচ দিন পর ঝরনা বেগম (৪৫) নামে এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার চুমুরদী গ্রামের কুমার নদ থেকে লাশটি উদ্ধার করা হয়। ঝরনা বেগম ভাঙ্গা পৌর সদরের মধ্যপাড়া হাসামদিয়া গ্রামের গেদু মাতব্বরের স্ত্রী।

এ ঘটনায় নিহতের স্বামী একটি হত্যা মামলা করেছেন। ময়নাতদন্তের জন্য লাশ ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নওগাঁ : নওগাঁর বদলগাছী উপজেলার বালুভরা গ্রাম থেকে আহসান হাবিব (১৬) নামে দশম শ্রেণির এক স্কুল ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে লাশ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহসান ওই এলাকার চকাবির গ্রামে তার নানা বাবলু রহমানের বাড়িতে থেকে বালুভরা উচ্চ বিদ্যালয়ে লেখাপড়া করে আসছিল। হত্যার ঘটনায় একটি মামলা হয়েছে।

হবিগঞ্জ : মাধবপুর উপজেলার হরিশ্যামা পালপাড়া থেকে আকতার হোসেন (২৮) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ওই গ্রামের আনু মিয়ার ছেলে। গতকাল দুপুরে লাশটি উদ্ধার করা হয়। গত বৃহস্পতিবার রাত থেকে আকতার নিখোঁজ ছিলেন। ময়নাতদন্তের জন্য লাশ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা